ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

অক্টোবরে আসছে ‘জোকার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ২:২১:৪৫ পিএম
হোয়াকিন ফিনিক্স

হোয়াকিন ফিনিক্স

‘জোকার’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন ‘দ্য ব্যাটম্যান’র জনপ্রিয় সুপারভিলেন চরিত্রের হোয়াকিন ফিনিক্স। ডিসি কমিকস্ সিরিজের ভক্তরা অধীর আগ্রহে সিনেমাটির জন্য অপেক্ষা করছেন। এতে বর্ষীয়ান অভিনেতা রবার্ট ডি নিরোর সাথে পর্দা ভাগ করছেন কমেডিয়ান মার্ক ম্যারন। চলতি বছর অক্টোবরে ‘জোকার’ মুক্তি পেতে যাচ্ছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘জোকার’ নিয়ে মার্ক ম্যারন বলেন, ‘আমি সিনেমাটির শেষভাগে উপস্থিত হবো। আমার দৃশ্যটি খুব বড় নয়। কিন্তু রবার্ট ডি নিরো এবং ফিনিক্সের সাথে আমার দৃশ্যটা খুব গুরুত্বপূর্ণ।’ 

হোয়াকিন ফিনিক্স হলেন ডিসি কমিকস্ সিরিজের সবচেয়ে ভয়ংকর সুপারভিলেন চরিত্রের রূপদানকারী। ‘দ্য ব্যাটম্যান’ সিনেমার প্রতিশোধ পরায়ণ তুখোড় খলনায়ক ছিলেন তিনি। এবার টড ফিলিপস্ পরিচালিত ‘জোকার’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা। তিনি একজন ব্যর্থ ভাঁড়ের ব্যক্তিগত জীবন ফুটিয়ে তুলবেন এ সিনেমায়। ডি নিরো সিনেমাটিতে একটি ‘টক শো’র উপস্থাপকের ভূমিকায় অভিনয় করছেন। আর ম্যারনকে একটি ছোট কিন্তু গুরুত্বপূর্ণ অংশে অভিনয় করতে দেখা যাবে।

‘আমি মূলত ডি নিরোর শো’য়ের প্রযোজকের ভূমিকায় থাকবো। উদ্ভূত এক কঠিন পরিস্থিতি তাদের সঙ্গে সামলে নেওয়ার চেষ্টা করবো আমি,’ যোগ করেন ৫৫ বছর বয়সী কমেডি অভিনেতা মার্ক ম্যারন।

তিনি আরও জানান, এই সিনেমায় একজন মানুষের চারিত্রিক বিশ্লেষণ করা হয়েছে। এখানে দেখা যাবে, ভাঁড়ামো করা একজন ব্যর্থ মানুষ একসময় ‘ক্লাউন প্রিন্স অব ক্রাইম’ হিসেবে বদনাম অর্জন করেন। 

পরিচালক টডের উদ্দেশ্য হলো, মানসিকভাবে অসুস্থ একজন মানুষের চরিত্র বিশ্লেষণ করে তার উৎস অনুসন্ধান করা। সে কেন মনস্তাত্বিকভাবে অসুস্থ হলো, একজন মানুষ হিসেবে এই পরিস্থিতিতে সে কীভাবে সংগ্রাম করে, আর কীভাবে তার নৈতিক অধঃপতন হলো। 

**‘জোকার’ সিনেমার ট্রেলার
বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 14:21:45