ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সালওয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৪ ৮:৩১:২৮ পিএম
নিশাত নাওয়ার সালওয়া ও মোস্তাফিজুর রহমান মানিক

নিশাত নাওয়ার সালওয়া ও মোস্তাফিজুর রহমান মানিক

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা ‘স্বপ্ন দেখা রাজকন্যা’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া ও ছোট পর্দার অভিনেতা এ কে আজাদ।

শুক্রবার (১২ জুলাই) থেকে রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। প্রথমদিন নায়ক-নায়িকা দু’জনই শুটিংয়ে অংশ নিয়েছে। তবে বৃষ্টির কারণে সিনেমাটির শুটিং এখন বন্ধ আছে। আবার ২৫ জুলাই থেকে এর শুটিং শুরু হবে নড়াইলে।

সিনেমাটি প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক বাংলানিউজকে বলেন, ‘সিনেমাটিতে সালওয়া-আজাদের মতোই একটি জুটি প্রয়োজন ছিল। বড় পর্দায় নতুন হলেও তাদের মধ্যে আমি ব্যাপক সম্ভাবনা দেখতে পেয়েছি। আশা করছি তারা ভালো করবেন।’সালওয়া ও আজাদনিশাত নাওয়ার সালওয়া বলেন, ‘প্রথম সিনেমা, প্রথম অনুভূতি সত্যিই অন্যরকম। প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ালাম। শুরুতে একটু নার্ভাস ছিলাম। কিন্তু গুণী পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ভাইয়ের পরামর্শ পাওয়ার পর সেই ভয়টা আর নেই।’

‘স্বপ্ন দেখা রাজকন্যা’র কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। এমএস মুভিজের ব্যানারে এটি প্রযোজনা করছেন মৌসুমী আক্তার মিথিলা। যৌথভাবে এর চিত্রনাট্য তৈরি করেছেন সুদীপ্ত সাইদ খান ও মোস্তাফিজুর রহমান মানিক। গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সঙ্গীতায়োজনে থাকবেন প্রমিত রাফাত। 

সিনেমাটিতে আরও অভিনয় করছেন আলীরাজ, মারুফ আকিব, রেবেকা, মৌসুমী মিথিলা, চিকন আলী প্রমুখ।

এদিকে, রাজু চৌধুরী পরিচালিত ‘রাজকন্যা’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ সালওয়া। এতেও তার বিপরীতে রয়েছেন আজাদ।

বাংলাদেশ সময়: ২০৩১ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-14 20:31:28