ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিন উদযাপন পুতুলের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিন উদযাপন পুতুলের সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে পুতুলের জন্মদিন উদযাপন

জন্মদিনটা বেশ ভালোই কাটছে সঙ্গীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুলের। সকালে একটি টিভির লাইভ অনুষ্ঠান শেষে চলে গেলেন ধানমন্ডির রবীন্দ্র সরোবরে। সেখানে গিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে উদযাপন করলেন তার এবারের জন্মদিন।

জন্মদিনটি (১৩ জুলাই) শিশুদের সঙ্গে কাটিয়ে বেশ উচ্ছ্বসিত পুতুল। সেই অনুভূতির কথা বাংলানিউজের সঙ্গে শেয়ার করলেন।

বললেন, খুবই ভালো লাগছে। দারুণ কিছু সময় কাটিয়েছি মজার ইশকুলের বাচ্চাদের সঙ্গে। তাদের মুখে হাসি ফুটাতে পেরেছি, এটিই আমার জন্মদিনের সেরা উপহার। কি যে ভালো লাগছে বলে বোঝাতে পারবো না। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে পুতুলের জন্মদিন উদযাপনপুতুল আরও বলেন, ইচ্ছে ছিল পুরোটা দিন তাদের সঙ্গে কাটানোর। কিন্তু চাঁদপুরের মতলবে একটি শো আছে। যে কারণে সম্ভব হলো না। এখন মতলবের পথে আছি। সন্ধ্যায় গাইবো সেখানের কনসার্টে। জন্মদিনে দর্শক-শ্রোতাদের গান শোনাবো, গানে গানে তাদের সঙ্গে সময় কাটাবো- ভাবতেই ভালো লাগছে। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে পুতুলের জন্মদিন উদযাপনজন্মদিন উপলক্ষ্যে ‘খেয়ালি মেয়ের গান’ শিরোনামের একটি গান প্রকাশ করবেন বলে জানিয়েছিলেন পুতুল। সঙ্গত কারণে বিশেষ এই দিনে গানটি প্রকাশ করতে পারলেন না। তবে সপ্তাহ খানেক পরে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি ছাড়বেন বলে জানিয়েছেন তিনি।  

এদিকে পুতুল বর্তমানে উপন্যাস লেখার কাজে ব্যস্ত রয়েছেন। আগামী অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশ পাবে তার এই বই।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।