ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

রোহান-ঐশীর ‌‘আদম’র মহরত অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১৩-০৭ ০৪:২৫:০২ এএম
রোহান-ঐশীর ‌‘আদম’র মহরত অনুষ্ঠিত ‘আদম’র মহরত অনুষ্ঠান

বাংলাদেশের দক্ষিণাঞ্চলের আশির দশকের গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে নির্মিত হচ্ছে সিনেমা ‘আদম’। এতে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী ও ‘স্বপজাল’খ্যাত অভিনেতা ইয়াশ রোহান। 

শুক্রবার (১২ জুলাই) রাজধানীর তেজগাঁওস্থ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল করিম।

মহরতে ঐশী বলেন, ‘আদম’ আমার দ্বিতীয় সিনেমা। এর গল্প অসাধারণ। আমার প্রথম সিনেমা ‘মিশন এক্সট্রিম’র চেয়ে এ সিনেমায় আমার চরিত্র একেবারে ভিন্ন। তাই সিনেমাটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। আমি আমার সবটুকু দিয়ে সুন্দরভাবে সিনেমাটি শেষ করার চেষ্টা করবো। সবার কাছে দোয়া চাইছি।

ইয়াশ রোহান বলেন, এখন পর‍্যন্ত যতো কাজ করেছি সেগুলোর চেয়ে ‘আদম’ এ আমার চরিত্র অন্যরকম। সিনেমাটি নিয়ে আমি অনেক আশাবাদী। চরিত্রের সঙ্গে মিশে গিয়ে কাজটা করতে চাই। সবার কাছে দোয়া চাইছি।

নিজের গল্পে সিনেমাটি পরিচালনা করছেন আবু তাওহীদ হিরন। এর চিত্রনাট্য ও সংলাপ মাসুদ পারভেজের।  

‘আদম’-এ ঐশী-রোহান ছাড়া আরও অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফফান মিতুল, নাসরিন ও রোদেলা হৃদ্যসহ অনেকে। ২৬ আগস্ট থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
জেআইএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa