ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

এটিএম শামসুজ্জামানকে দেখতে হাসপাতালে কবরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৪:৪০:২৭ পিএম
হাসপাতালে এটিএম শামসুজ্জামানের পাশে কবরী। ছবি: সংগৃহীত

হাসপাতালে এটিএম শামসুজ্জামানের পাশে কবরী। ছবি: সংগৃহীত

ঢাকা: খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়েছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি ও অভিনেত্রী সারাহ বেগম কবরী।

এটিএম শামসুজ্জামান বিএসএমএমইউ হাসপাতালের ২১২ নম্বর ভিআইপি কেবিনে চিকিৎসাধীন।

শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ১১টায় ওই হাসপাতালে যান কবরী। এসময় এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন তিনি। 

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এসময় কবরীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শেখ মো. জাহাঙ্গীর আলম, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, মো. লিপ্টন, কণ্ঠশিল্পী বৃষ্টি রাণী সরকার প্রমুখ।

গত ২৬ এপ্রিল রাত ১১টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় এটিএম শামসুজ্জামানকে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন সকালে তার পিত্তথলির একটি নালীতে সফল অস্ত্রোপচার করা হয়।

তবে বর্ষীয়ান এ অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে গত ৩০ এপ্রিল লাইফ সাপোর্টে নেওয়া হয়। পরে, অবস্থার উন্নতি হওয়ায় গত ৩ মে তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।

প্রায় দুই মাস আজগর আলী হাসপাতালের চিকিৎসা শেষে গত ১৫ জুন শাহবাগের বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করানো হয় কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
আরকেআর/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 16:40:27