ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

সোনাক্ষীর বাড়িতে পুলিশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ১:৫৩:৪৯ পিএম
সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। অভিযোগ তদন্ত করতে তার বাড়িতে ঢুঁ মারলো ভারতের উত্তরপ্রদেশ পুলিশ। নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ বাবদ ২৪ লাখ রুপি নিয়েও প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ আয়োজকদের।

প্রমোদ শর্মা নামের একজন অনুষ্ঠান ব্যবস্থাপক মোরাদাবাদ পুলিশের কাছে এ অভিযোগ দায়ের করেন ২০১৮ সালের ফেব্রুয়ারিতে। অভিযোগ বলা হয়, নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানের জন্য ২৪ লাখ টাকা বুকিং নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু বুকিং রেখেও শেষ মুহূর্তে তিনি ওই অনুষ্ঠানে উপস্থিত হননি। 

উত্তরপ্রদেশের জুহুতে ‘দাবাং’খ্যাত এই অভিনেত্রীর বাড়ি। অভিযোগটি তদন্ত করতে জুহু পুলিশের সঙ্গে সোনাক্ষীর বাড়িতে বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় গিয়ে উপস্থিত হয় মোরাদাবাদ পুলিশ। পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, সোনাক্ষী তখন বাড়িতে ছিলেন না। কয়েক ঘণ্টা অপেক্ষার পর তারা চলে আসেন। 

শুক্রবার (১২ জুলাই) সোনাক্ষীকে জিজ্ঞাসাবাদ করার জন্য তার বাড়িতে পুলিশ আবারও যাবে বলে জানান তিনি।

তবে সোনাক্ষীর মুখপাত্র এই অভিযোগ অস্বীকার করেছেন। একটি ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘সোনাক্ষী তার নয় বছরের ক্যারিয়ারে সবসময়ই সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছেন। অভিযোগকারী যা বলছেন, এর সবই অসত্য এবং ভিত্তিহীন। গণমাধ্যমে সোনাক্ষীর নিষ্কলঙ্ক খ্যাতি নষ্ট করতে কুৎসা রটিয়ে চাঁদাবাজির একটি কৌশল এটা।’ 

‘এতে সোনাক্ষী ও তার দল মোটেও নতিস্বীকার করবে না। তিনি (সোনাক্ষী) একেবারেই পেশাদার মানুষ। আমরা অত্যন্ত আন্তরিকতার সাথে তদন্তকারীদের সহযোগিতা করছি। কারণ আমাদের কাছে লুকানোর মতো কিছু নেই।’ 

এদিকে, সোনাক্ষী সিনহা অভিনীত ‘খানদানি শফাখানা’ মুক্তি পাচ্ছে ২ আগস্ট। আর ‘মিশন মঙ্গল’ মুক্তি পাচ্ছে ১৫ আগস্ট। এছাড়াও সালমান খানের সঙ্গে তার ‘দাবাং থ্রি’ ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা। আর ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ আসতে পারে ২০২০ সালের ১৪ আগস্ট। 

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 13:53:49