ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

নেই দেশি নতুন সিনেমা, মুক্তি পেলো দেবের ‘কিডন্যাপ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ১২:০৩:২১ পিএম
'কিডন্যাপ'র একটি দৃশ্যে দেব ও রুক্মিনী

'কিডন্যাপ'র একটি দৃশ্যে দেব ও রুক্মিনী

সাধারণত প্রতি সপ্তাহে প্রেক্ষাগৃহে দেশি নতুন সিনেমা মুক্তি পায়। কিন্তু শুক্রবার (১২ জুলাই) শুধু কলকাতার আমদানিকৃত একটি সিনেমা সারাদেশে মুক্তি পেয়েছে। টালিউডের দেব অভিনীত ‘কিডন্যাপ’ দেশের ৫৯ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশি সিনেমা ‘প্রেম চোর’র বিপরীতে ‘কিডন্যাপ’ আমদানি করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। 

তিনি বাংলানিউজকে বলেন, ‘কিডন্যাপ’ আমদানি করে শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিয়েছি। আগামী সপ্তাহে কলকাতার ‘শেষ থেকে শুরু’ সিনেমাটিও দেশে মুক্তি দেবো।’

৫ জুন কলকাতায় ‘কিডন্যাপ’ মুক্তি পেয়েছে। এতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রুক্মিনী। সুরিন্দম ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন রাজা চন্দ। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন এন কে সলিল।

এদিকে শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, ‘প্রেম চোর’ চলতি বছর দুর্গা পূজায় দুই বাংলায় একসঙ্গে মুক্তি দেওয়া হবে। উত্তম আকাশ পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেছেন নবাগত নায়ক শান্ত খান ও ভারতীয় অভিনেত্রী নেহা আমানদীপ।

আর শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ সিনেমাটির বিপরীতে আমদানি করা হচ্ছে জিৎ-কোয়েল জুটির ‘শেষ থেকে শুরু’।

এদিকে মোহাম্মদ আসলাম পরিচালিত দেশি সিনেমা ‘ভালোবাসা ডটকম’ শুক্রবার মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শেষ সময় এসে সিনেমাটির মুক্তি পেছানো হয়েছে। তবে বেশকিছু প্রেক্ষাগৃহে দ্বিতীয় সপ্তাহের মতো চলছে সাইফ চন্দন পরিচালিত ও নিরব হোসেন অভিনীত সিনেমা 'আব্বাস'।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 12:03:21