bangla news

শ্রদ্ধার বিয়ের গুঞ্জনে রসিকতা করলেন শক্তি কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১১ ৮:৫৩:৫১ পিএম
শক্তি কাপুর ও শ্রদ্ধা কাপুর

শক্তি কাপুর ও শ্রদ্ধা কাপুর

বলিউড পাড়ায় হঠাৎ করেই ছড়িয়ে পড়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের বিয়ের গুঞ্জন। ২০২০ সালে রোহান শ্রেষ্ঠ নামের এক ভক্তের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ‘স্ত্রী’খ্যাত এই তারকা।

বৃহস্পতিবার (১১ জুলাই) শ্রদ্ধার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ার পর, বিষয়টির সত্যতা যাচাই করতে ভারতীয় একটি সংবাদমাধ্যম থেকে তার বাবা শক্তি কাপুরের সঙ্গে যোগাযোগ করা হয়। তখন প্রবীণ এই অভিনেতা স্বভাবসুলভভাবে রসিকতা করে বিষয়টি উড়িয়ে দেন।

মজার ছলে শক্তি কাপুর বলেন, ‘সত্যি? আমার মেয়ে বিয়ে করতে যাচ্ছে? অনুগ্রহ করে এই বিয়েতে আমাকে দাওয়াত দিতে ভুলবেন না!’

হাসতে হাসতে এই খল-অভিনেতা আরও বলেন, ‘বিয়ে কোথায় হচ্ছে সেটা আমার জানার দরকার। আমি সেখানে যাবো। আমি তার বাবা, অথচ এই বিষয়ে আমি এখনো কিছুই জানি না! তাই আমার জানা প্রয়োজন।’

এদিকে বৃহস্পতিবার সকালে মুম্বাইভিত্তিক একটি ট্যাবলয়েডে শ্রদ্ধা কাপুরের বিয়ের খবর প্রকাশ পায়। এতে বলা হয়, দুই বছর রোহান শ্রেষ্ঠ নামের এক ভক্তের সঙ্গে শ্রদ্ধা প্রেম করছেন। আগামী বছরে তাকেই বিয়ে করতে যাচ্ছেন তিনি।

এরপরই খবরটি সবখানে ছড়িয়ে পড়ে। বেশকিছু ভারতীয় টেলিভিশন ও অনলাইন সংবাদমাধ্যম এ খবর প্রচার করতে শুরু করে। তাছাড়া সামাজিক যোগাযোগমাধ্যেও এটি আলোচনার বিষয় বস্তু হয়ে উঠে। 

এদিকে ১৫ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা ‘সাহো’। এতে তেলেগু সুপারস্টার প্রভাসের বিপরীতে তিনি অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-11 20:53:51