ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

অবসরে না যেতে ধোনিকে লতার অনুরোধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১১ ৭:৪০:২৪ পিএম
মহেন্দ্র সিং ধোনি ও লতা মঙ্গেশকর

মহেন্দ্র সিং ধোনি ও লতা মঙ্গেশকর

বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের পরাজয়ের পর মহেন্দ্র সিং ধোনির অবসরে যাওয়ার জোর গুঞ্জন শোনা যাচ্ছে। আর এর প্রেক্ষিতে কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর ধোনিকে অবসরে না যেতে অনুরোধ করেছেন।

অনেক আশা-ভরসা জাগিয়ে সেমিফাইনালে গিয়ে থেমে গেছে টিম ইন্ডিয়ার জয়রথ। এ নিয়ে হতাশায় নিমগ্ন গোটা ভারত। সেই হতাশার মধ্যে জোরালো গুঞ্জন, দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার এম এস ধোনি অবসরের ঘোষণা দিতে পারেন। 

কিন্তু ধোনির এমন সিদ্ধান্ত মেনে নিচ্ছেন না প্রখ্যাত কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর। তিনি মনে করেন, দেশের জন্য ধোনিকে খেলতে হবে। ধোনি যেন অবসরের চিন্তাও না করেন।

টুইট বার্তায় লতা মঙ্গেশকর ধোনির উদ্দেশ্যে লেখেন, ‘আমি শুনতে পাচ্ছি, তুমি অবসর নিতে চাও। দয়া করে এটা করো না। দেশের জন্য তোমার খেলাটা খুব জরুরী। আমি অনুরোধ করছি, তুমি এমনটা চিন্তাও করো না।’

বুধবার (১০ জুলাই) নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে ৪৯তম ওভারে রান আউট হন এম এস ধোনি। এই ম্যাচে হেরেই ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্নের সমাপ্তি ঘটে। ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে ধোনির অবসরে যাওয়ার বিষয়ে বিস্তারিত কিছুই বলেননি অধিনায়ক বিরাট কোহলি। শুধু বলেন, ‘তিনি (ধোনি) আমাদের কিছুই বলেননি।’

তবু গুঞ্জন থেমে থাকে না। ২০১১ সালে বিশ্বকাপজয়ী টিম ইন্ডিয়ার অধিনায়ক এম এস ধোনি কি সত্যিই অবসর নেবেন, নাকি নিজের অভিজ্ঞতার আলো দিয়ে বিরাট কোহলির দলকে আরও কিছুকাল আলোকিত করবেন, সময়ই তা বলে দেবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-11 19:40:24