ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিনোদন

রুবেল-জয়ার ‘অলাতচক্র’র শুটিং শেষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
রুবেল-জয়ার ‘অলাতচক্র’র শুটিং শেষ

প্রখ্যাত লেখক ও বুদ্ধিজীবী আহমদ ছফার আত্মজীবনীমূলক উপন্যাস ‘অলাতচক্র’ অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে রচিত এই উপন্যাসটি পর্দায় নিয়ে আসছেন নবাগত তরুণ নির্মাতা হাবিবুর রহমান। 

সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আহমেদ রুবেল ও অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি ‘অলাতচক্র’র শুটিং শেষ হয়েছে।

এখন এর পরবর্তী ধাপের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন নির্মাতা।  

এ প্রসঙ্গে হাবিবুর রহমান বাংলানিউজে বলেন, ‘অলাতচক্র’ আমার প্রথম সিনেমা। গত সপ্তাহে সিনেমাটির শুটিং শেষ করেছি। পুরো সিনেমা চিত্রায়িত হয়েছে থ্রিডি ক্যামেরায়। এটি দেশের প্রথম থ্রিডি সিনেমা হতে যাচ্ছে। ’

‘শুটিং শেষ হলেও সিনেমাটির সম্পাদনা কোথায় হবে সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত নিতে পারিনি। তবে খুব শিগগিরই সম্পাদনার কাজ শুরু করার ইচ্ছে আছে’, যোগ করেন এই নির্মাতা।

২০১৭-২০১৮ অর্থবছরে সরকারি অনুদানে ‘অলাতচক্র’ নির্মিত হচ্ছে। এতে দানিয়েল তথা আহমদ ছফার চরিত্রে আহমেদ রুবেল এবং ক্যানসারে আক্রান্ত প্রগতিশীল নারী তায়েবার চরিত্রে জয় আহসানকে দেখা যাবে। তারা ছাড়াও সিনেমাটিতে রয়েছেন মামুনুর রশীদ, আজাদ আবুল কালাম, শিল্পী সরকার অপু, শফিউল আলম বাবু, নুসরাত জাহান জেরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa