ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘দ্য লায়ন কিং’ সিনেমায় শাহরুখের সঙ্গে কণ্ঠ দিলেন আরিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
‘দ্য লায়ন কিং’ সিনেমায় শাহরুখের সঙ্গে কণ্ঠ দিলেন আরিয়ান

সিংহরাজ মুফাসা ও তার পুত্র সিম্বার চরিত্রে অ্যানিমেটেড সিনেমা ‘দ্য লায়ন কিং’র হিন্দি সংস্করণে কণ্ঠ দিয়েছেন বলিউড কিং শাহরুখ খান ও তার পুত্র আরিয়ান খান। তাই শাহরুখের পাশাপাশি আরিয়ানের কণ্ঠস্বর শোনার অপেক্ষায় আছেন ভক্তরা।

সম্প্রতি সিনেমাটির টিজার প্রকাশ করে ভক্তদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছেন ‘কিং খান’ নিজেই। এতে সিম্বার চরিত্রে আরিয়ানের কণ্ঠস্বর সবাইকে চমকে দেবে বলে অনেকের ধারণা।

সিম্বা তার পিতা মুফাসার শুধু পদাঙ্ক অনুসরণই করেনি, তার কণ্ঠস্বরও হুবহু অনুসরণ করেছেন।

এই সিনেমা প্রসঙ্গে বলিউড ‘বাদশাহ’ বলেন, ‘একজন পিতা হিসেবে আমি মুফাসা চরিত্রের ও পুত্র সিম্বার প্রতি তার স্নেহের সম্পর্ক উপলব্ধি করে তার সঙ্গে মিশে যেতে পেরেছি। সিংহরাজের উত্তরাধিকার হলো কালোত্তীর্ণ ঘটনাপ্রবাহের প্রতীক। আমার কাছে এই সিনেমার বিশেষত্ব একটু বেশিই, কারণ আমার সঙ্গে আরিয়ানও এই সিনেমার গুরুত্বপূর্ণ অংশ। ’

বিশ্বজুড়ে ১৯ জুলাই মুক্তি পাচ্ছে জন ফেব্রু পরিচালিত ‘দ্য লায়ন কিং’। জেফ ন্যাথানসনের চিত্রনাট্যে এই অ্যানিমেটেড সিনেমাটি পরিবেশন করছে ওয়াল্ট ডিজনি। ভারতে এটা ইংরেজির পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষাতে মুক্তি পাবে।

*সিম্বা চরিত্রে আরিয়ান খানের কণ্ঠ

**মুফাসা চরিত্রে শাহরুখ খানের কণ্ঠ

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এমকেআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।