bangla news

বিয়ে করলেন লাক্স তারকা ঈশানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১১ ১:১৮:০৮ পিএম
সারিফ-ঈশানা

সারিফ-ঈশানা

দুই বছরের প্রেমের অবসান ঘটিয়ে প্রেমিক অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী ঈশানা।

বুধবার (১০ জুলাই) বাদ আসর গুলশানের আজাদ মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা।

সারিফ চৌধুরী একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে ছুটিতে দেশে এসেছেন তিনি। ফিরে যাবেন শিগগিরিই। সঙ্গে যাবেন ঈশানাও। তাই পারিবারিক সম্মতিতে হুট করেই বিয়ের আয়োজন করা হয় বলে ঈশানা জানিয়েছেন।

বিয়ের পর স্বজনদের সঙ্গে ঈশানাএ প্রসঙ্গে ঈশানা বাংলানিউজকে বলেন, এখন সংসার নিয়েই থাকতে চাই। তবে আপাতত দেশে থাকা হচ্ছে না। শনিবার (১৩ জুলাই) অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা করবো। নতুন জীবন শুরু করেছি, সবার দোয়া চাই।

২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে অভিনয়শিল্পী হিসেবে পরিচিতি পান ঈশানা। সেই প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন তিনি। এরপর থেকে নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে আসছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-11 13:18:08