ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

গাঁটছড়া বাঁধলেন সঙ্গীতশিল্পী মেহরাব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
গাঁটছড়া বাঁধলেন সঙ্গীতশিল্পী মেহরাব

বিয়ে করলেন সঙ্গীতশিল্পী আশিকুর রহমান মেহরাব। দীর্ঘদিন প্রেম করার পর গত সোমবার (০৮ জুলাই) রুশী চৌধুরীর সঙ্গে চিরবন্ধনে বাঁধা পড়েন এই ক্লোজআপ তারকা। তার স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সাবেক শিক্ষার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী।

পারিবারিক আত্মীয় রুশী চৌধুরীকে অনেক আগে থেকেই পছন্দ করতেন মেহরাব। সেই ভালো লাগা থেকে ভালোবাসা, আর ভালোবাসা থেকে বিয়েতে গড়ালো তাদের সম্পর্ক।

বিয়ের খবরটি নিশ্চিত করে মেহরাব বাংলানিউজকে জানান, সোমবার রাজধানীর বকশিবাজারের বাসায় পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সে সময় উপস্থিত ছিলেন মেহরাব ও রুশীর পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। চলতি বছরের শেষে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করবেন মেহরাব।  

২০০৫ সালের ক্লোজআপ ওয়ান প্রতিযোগী ছিলেন মেহরাব। তার সর্বশেষ গান ‘এলো রে বৈশাখ’ চলতি বছরের বাংলা নববর্ষে প্রকাশিত হয়। বর্তমানে চারটি গান নিয়ে কাজ করছেন তিনি। মাসখানেকের মধ্যে মেহরাব তার ভক্তদেরকে এই নতুন গানগুলো উপহার দিতে চলেছেন। ভক্ত-শ্রোতাদের জন্য চলতি বছরে আরও ছয়-সাতটি গান নিয়ে আসবেন মেহরাব।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমকেআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।