ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সেরা আবেদনময় পুরুষ হৃত্বিক রোশন

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১১
সেরা আবেদনময় পুরুষ হৃত্বিক রোশন

বলিউড সুপারস্টার হৃতিক রোশন এশিয়ার সেরা আবেদনময় পুরুষের খেতাব পেয়েছেন। ‘ইস্টার্ন আই’ নামের একটি সাপ্তাহিক পত্রিকায় জরিপ অনুযায়ী  ‘দি সেক্সিয়েস্ট এশিয়ান ইন দি ওয়াল্ড ২০১১’-এর তালিকায়  শীর্ষে জায়গা করে নিয়েছেন হৃত্বিক রোশন।



গেল বছর এ তালিকার শীর্ষে ছিলেন বলিউডের আরেক ইয়ং ক্রেজ রণবীর কাপুর। সেই তালিকার তৃতীয় অবস্থানে ছিলেন হৃত্বিক রোশন । এবার রণবীর কাপুরকে পিছনে ফেলে সে স্থান দখলে নিলেন  হৃতিক রোশন। চলতি বছরের জরিপে এ তালিকায় ষষ্ঠ অবস্থানে চলে এসেছে রণবীর কাপুরের নাম ।

৫০ জন প্রতিযোগীকে পেছনে ফেলে হৃত্বিক রোশন এ তালিকায় এবার ‘সেরা আবেদনময় পুরুষ’ খেতাব জিতে নিলেন। হৃত্বিক রোশনের ক্যারিয়ার ও জনপ্রিয়তার পাশাপাশি সামাজিক যোগাযোগের সাইট
টুইটারে ভক্তদের ভোটে  তাকে  এ খেতাব দেওয়া হয়েছে।

‘দি সেক্সিয়েস্ট এশিয়ান ইন দি ওয়াল্ড ২০১১’-এর  তালিকার দ্বিতীয় অবস্থানে বলিউড অভিনেতা শহীদ কাপুর, তৃতীয় অবস্থানে শাহরুখ ও চতুর্থ অবস্থানে আছেন সালমান খান।

বলিউডে সাম্প্রতিক সময়ে রাজত্ব করা খানদের পেছনে ফেলে সেরা আবেদনময় পুরুষ হিসেবে হৃত্বিক রোশনের এ খেতাব তার ক্যারিয়ারে আরেকটি সাফল্যের পালক যোগ করেছে।

চলতি বছর হৃত্বিক রোশনের মেগা হিট ছবি ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ মুক্তি পেয়েছে। এ বছরেই লন্ডনের বিখ্যাত মাদাম তুসো জাদুঘরে হৃত্বিকের মোমের প্রতিকৃতি স্থাপন করা হয়েছে। আগামী বছর ‘অগ্নিপাত’ ও ‘ ক্রিস টু’ নামে হৃত্বিক অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া ভারতের স্টারপ্লাস চ্যানেলে ‘জাস্ট ড্যান্স’ নামের একটি জনপ্রিয় অনুষ্ঠানে বিচারকের আসনে বসে তিনি দর্শকদের হৃদয় জয় করেছেন।
 
বাংলাদেশ সময় ১৫১০, ৫ ডিসেম্বর ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।