bangla news

আবারও সানির সঙ্গে নতুন সিনেমায় ফাতিমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৮ ৯:৫৪:৫৪ পিএম
সানি সিং ও ফাতিমা সানা শেখ

সানি সিং ও ফাতিমা সানা শেখ

কয়েক মাস আগে বলিউড অভিনেতা সানি সিংয়ের সঙ্গে ‘চশমে বদ্দুর ২’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখ। তবে এটি শুরুর আগেই নতুন আরেকটি সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

কমেডি ঘরানার সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে অজয় কাপুরের প্রযোজনা সংস্থা কয়তা প্রোডাকশনস থেকে। আর নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন নবাগত পরিচালক সাতিশ রাজওয়াদে।

সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, সিনেমাটি এখনও প্রাথমিক পর্যায় রয়েছে। নির্মাতারা সানি ও ফাতিমাকে নিতে অনেক আগ্রহী। তারা একেবারে নতুন জুটি। সানি কমেডি সিনেমায় কাজ করে এরই মধ্যে নিজের অবস্থান তৈরি করেছেন। তবে এ ধরণের সিনেমায় ফাতিমা প্রথম কাজ করবেন, কিন্তু তিনি এটা নিয়ে অনেক বেশি উত্তেজিত। সব ঠিক থাকলে খুব শিগগিরই নির্মাতা সিনেমাটির ঘোষণা দেবেন।’

এদিকে সানি সিং তার পরবর্তী সিনেমা ‘ঝুঠা কাহি কা’ দিয়ে পর্দায় হাজির হতে যাচ্ছেন। আর ফাতিমা সানা শেখ অনুরাগ বসুর নাম ঠিক না হওয়া সিনেমা নিয়ে বর্তমানে ব্যস্ত আছেন।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-08 21:54:54