ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ন্যানসি ও মনতোষের কণ্ঠে বৃষ্টির গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ৮, ২০১৯
ন্যানসি ও মনতোষের কণ্ঠে বৃষ্টির গান ন্যানসি-মনতোষ

গেলো রোজায় ‘বৃষ্টি ভেজা রাত’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন ন্যানসি। প্রথমে গানটি তার একক কণ্ঠের জন্য তৈরি করা হয়। পরবর্তীতে গানটির দুটি ভার্সন করা হয়। একটিতে ন্যানসির একককণ্ঠ। অন্য ভার্সনে তার সঙ্গে গেয়েছেন তরুণ গায়ক মনতোষ মধু।

গানটির কথা লিখেছেন প্রদীপ সাহা। অভি আকাশের সুরে এর সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সেউল বাবু। এতে মডেল হয়েছেন প্রীতম খান ও জান্নাত। আছে ন্যানসি ও মনতোষের উপস্থিতিও।

বৃষ্টি ভেজা রাত/সাহস করে ভালোবেসে আজ ধরতেই হবে হাত…হঠাৎ চোখে ইশারার ফুল যেনো ফুটেছে- এমন কথার গানটি ন্যানসির সঙ্গে গাইতে পেরে ভালোলাগা প্রকাশ করেছেন তরুণ গায়ক মনতোষ।

তিনি বলেন, ন্যানসিকে নিয়ে নতুন করে বলার কিছু নাই। আমি তার সঙ্গে দারুণ কথা-সুরের একটি গান গাইতে পেরেছি, এটা আমার জন্য অনেক আনন্দের খবর। গানটিও বেশ ভালোলাগার মতো। ন্যানসির সঙ্গে ভালো গাওয়ার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি, শ্রোতারাই তা বিবেচনা করবেন।

রোববার (৭ জুলাই) প্রযোজনা প্রতিষ্ঠান মা মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ন্যানসি-মনতোষের কণ্ঠের ‘বৃষ্টি ভেজা রাত’র গান ভিডিও।

ভিডিও:বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।