ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

টম ক্রুজের তাজমহল মিশন

ইশানা ইশরাত | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১১
টম ক্রুজের তাজমহল মিশন

‘মিশন ইমপসিবল : ঘোস্ট প্রটোকল’ ছবির প্রচারনায় অংশ নেওয়ার জন্য হলিউডের সেনসেশন হিরো টম ক্রুজ গত ০৩ ডিসেম্বর শনিবার ভারতের মাটিতে পা রাখেন। দিল্লি বিমানবন্দরে তাকে স্বাগত জানান ছবির অপর অভিনেতা বলিউড সুপারস্টার অনিল কাপুর।

ভারতে পা রেখেই তিনি তাজমহল দেখার জন্য আগ্রহ প্রকাশ করেন।

তাজমহল দেখার প্রতি টম ক্রুজের এই আগ্রহ দেখে অনিল কাপুর মন্তব্য করেন, ‘মিশন ইম্পসিবল’-এর জন্য নয়। মনে হচ্ছে তুমি ‘মিশন তাজমহল’-এর জন্য ভারতে এসেছো।

রোববার টমক্রুজ তার নিজস্ব বিমানে চড়ে আগ্রার তাজমহলের দেখতে যান। এসময় তার সঙ্গে ছিলেন অভিনেতা অনিল কাপুর এবং টমের সহ-অভিনেতা পল প্যাটন।

দিল্লির চাণক্যপুরীর সবচেয়ে দামি মহারাজা স্যুট উঠেছেন টম ক্রুজ। টমের জন্য হোটেলটি বিশেষভাবে সাজানো হয়েছে।

টম ক্রুজ ও অনিল কাপুর অভিনীত ‘মিশন ইমপসিবল : ঘোস্ট প্রটোকল’ একটি ভূতুড়ে থ্রিলারধর্মী ছবি। ছবিতে কোন কিছুই টমের কোন ক্ষতি করতে পারে না। কল্পনাধর্মী ছবিতে দেখা যায় অনেক অন্যায় করে তিনি পার পেয়ে যান।

ভারত সফরে আসার প্রতিক্রিয়া জানিয়ে টমক্রজ বলেছেন, ভারতে এসে আমি অভিভূত। অনেক দিনের স্বপ্ন ছিল ভারতে আসার এবং সেটা সত্যি হলো। এখানে এসে যে আতিথেয়তা আমি পাচ্ছি তাতে আমি মুগ্ধ। খুব ভালো লাগছে আমার।

বাংলাদেশ সময় ১৪৪০, ডিসেম্বর ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।