ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‍ঋত্বিক রোশনের মর্মস্পর্শী বার্তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, জুলাই ৬, ২০১৯
‍ঋত্বিক রোশনের মর্মস্পর্শী বার্তা ‘সুপার থার্টি’র একটি দৃশ্যে ঋত্বিক রোশন

ঋত্বিক রোশনের বহু প্রতীক্ষিত সিনেমা ‘সুপার থার্টি’ মুক্তি পাচ্ছে ১২ জুলাই। আলোচিত এই সিনেমায় তিনি প্রখ্যাত গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করেছেন। শুক্রবার (৫ জুলাই) এই সিনেমাকে ঘিরে একটি আবেগী পোস্ট করেছেন ঋত্বিক, যা তার লাখ লাখ ভক্তের হৃদয় ছুঁয়ে গেছে।

‘কোয়ি মিল গ্যায়া’খ্যাত এই তারকা অভিনেতা একটি ভিডিওবার্তায় তার অন্তর্দৃষ্টি সবার সঙ্গে শেয়ার করেছেন। তিনি বলেন, এই সিনেমা আমার ও সারা পৃথিবীর সব সন্তানকে স্বপ্ন দেখতে বলে।

তোমরা অসম্ভবকেও সম্ভব করার স্বপ্ন দেখো। তোমার স্বপ্নে কীভাবে পৌঁছাবে, তা আমাদের ওপর ছেড়ে দাও। আমরাই তোমাদের জন্য সেই ক্ষেত্র প্রস্তুত করে দিতে চাই। ’

পিতা হিসেবে একজন মানুষের দায়বদ্ধতার কথা স্মরণ করিয়ে ঋত্বিক আরও বলেন, ‘একজন বাবা হিসেবে এই পিতৃত্বের অনুভূতিটাই আমি দৃঢ়তার সঙ্গে অনুভব করি। আর এই অনুভূতিটা এতো সুন্দর, এতো পবিত্র এবং এতো প্রয়োজনীয় যে, আমার মনে হয় এটাই সবচেয়ে শক্তিশালী আবেগের জায়গা। ’ 

ঋত্বিককে বলা হয় এশিয়ার সবচেয়ে আবেদনময় পুরুষ। কিন্তু তিনি তার ভক্তদের কাছে শুধু প্রেরণামূলক ব্যক্তিত্ব আর সুন্দর দৈহিক গঠনের জন্যই জনপ্রিয়, এমনটা নয়। নতুন নতুন চরিত্রে অভিনয়ের চ্যালেঞ্জ নিয়ে তা সুনিপুণভাবে সফল করাও ঋত্বিকের প্রধান গুণ। তাই ভক্তরা আপ্লুত হয়ে তাকে ভালো না বেসে যাবে কোথায়।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯

এমকেআর /ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad