ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

জাঁকালো আয়োজনে অনুষ্ঠিত নুসরাতের বিবাহোত্তর সংবর্ধনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুলাই ৫, ২০১৯
জাঁকালো আয়োজনে অনুষ্ঠিত নুসরাতের বিবাহোত্তর সংবর্ধনা

এ ছিল তারকাখচিত একটি বর্ণিল সন্ধ্যা। পশ্চিমবঙ্গের রাজনৈতিক ও বিনোদন জগতের তারকাদের উপস্থিতিতে নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনা এক চোখ ধাঁধানো মিলনমেলার রূপ নেয়।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মিমি চক্রবর্তী, রাইমা সেনসহ আরও অনেক নামজাদা ব্যক্তি উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। নুসরাত জাহান ও নিখিল জৈনটালিউড অভিনেত্রী ও লোকসভার সদস্য নুসরাত জাহানের জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হলো বৃহস্পতিবার (০৪ জুলাই) সন্ধ্যায়।

কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন অভিনয়, রাজনীতি ও বাণিজ্য জগতের অনেক তারকা। আনন্দঘন এই মুহূর্তে নুসরাত ও নিখিল দু’জনেই ছিলেন খুব প্রাণবন্ত। উপস্থিত সকল অতিথির সাথে হাসিমুখে কুশল বিনিময় করেন তারা।  সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে নবদম্পতিকে আশীর্বাদ করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণা জেলার বসিরহাট আসন থেকে লোকসভা নির্বাচনে জয়লাভ করেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। গত মাসে (১৯ জুন) তুরস্কের বোদরুম শহরে জাঁকজমকপূর্ণ আয়োজনে বিয়ে করেন কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনকে। নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনায় এসেছিলেন রাইমা সেন ও আবীর চ্যাটার্জী নুসরাতের সবচেয়ে কাছের বন্ধু মিমি চক্রবর্তী। তিনিও তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী হয়ে কলকাতার যাদবপুর আসন থেকে লোকসভার সদস্য নির্বাচিত হয়েছেন। নুসরাতের বিয়ের যাবতীয় আয়োজনে একান্ত নিত্যসঙ্গী ছিলেন মিমি। ১৯ জুন তুরস্কে বিয়েতেও তিনি সক্রিয়ভাবে উপস্থিত ছিলেন। বিয়ে অনুষ্ঠানের কারণে নবনির্বাচিত এই দুই সংসদ সদস্য শপথ গ্রহণ করেছেন সবার পরে (২৫ জুন)।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, জুলাই ৫, ২০১৯
এমকেআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।