ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘আনন্দ অশ্রু’র শেষ দৃশ্যের শুটিংয়ে সাইমন সাদিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, জুলাই ৪, ২০১৯
‘আনন্দ অশ্রু’র শেষ দৃশ্যের শুটিংয়ে সাইমন সাদিক

সালমান-শাবনূর অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘আনন্দ অশ্রু’র নামে নতুন সিনেমা নির্মাণ করছেন চিত্রপরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। গত বছর সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

২ জুলাই থেকে সাভারের বিরুলিয়া ইউনিয়নে চলছে এর শেষ দিকের শুটিং। শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অভিনেতা শহীদুজ্জামান সেলিম।

এ প্রসঙ্গে সাইমন সাদিক বাংলানিউজকে বলেন, ‘আনন্দ অশ্রু’র শেষ লটের শুটিং আরও আগে হওয়ার কথা ছিল। কিন্তু সবার শিডিউল একসঙ্গে না মেলায় একটু দেরি হয়েছে। ’'আনন্দ অশ্রু'র শুটিংয়ে সাইমন সাদিক‘সাভারে তিন দিন ধরে শুটিং করছি। এখন সিনেমার এন্ড ক্লাইম্যাক্স ও অ্যাকশন দৃশ্যের কাজ চলছে। শেষ হতে আরও কয়েকদিন সময় লাগবে। এরপর দু’টা গান ছাড়া ‘আনন্দ অশ্রু’র সিকোয়েন্সের শুটিং শেষ হয়ে যাবে,’ যোগ করেন ‘পোড়ামন’খ্যাত এই তারকা।

গত বছর ফেব্রুয়ারিতে মানিকগঞ্জে ‘আনন্দ অশ্রু’র শুটিং শুরু হয়। এতে সাইমন, মাহি ও সেলিম ছাড়া আরও অভিনয় করছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।