ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অমিতাভ রেজার নির্দেশনায় বিজ্ঞাপনে সিয়াম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, জুলাই ৩, ২০১৯
অমিতাভ রেজার নির্দেশনায় বিজ্ঞাপনে সিয়াম

ছোট পর্দা থেকে বড় পর্দায় থিতু হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। সিনেমার কাজ শুরু করার পর নাটক করা ছেড়ে দিলেও বিজ্ঞাপনে নিয়মিত রয়েছেন ‘পোড়ামন ২’খ্যাত এই তারকা।

সম্প্রতি রাজধানীর একশ’ ফিট নামক স্থানে একটি কোমল পানীয়ের বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এটি নির্দেশনা দিচ্ছেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

এতে আরও রয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। কিছুদিনের মধ্যেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানা যায়।

বুধবার (০৩ জুলাই) বিজ্ঞাপনটির শুটিংয়ের সময় অমিতাভ রেজা চৌধুরীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন সিয়াম। ক্যাপশনে লেখেন, আমরা আবারও আসছি। আমার সোনার ডিম পাড়া ডিরেক্টরকে নিয়ে। পরবর্তী ধামাকার জন্য অপেক্ষা করুন।

এ প্রসঙ্গে সিয়াম বাংলানিউজকে বলেন, ‘অনেকদিন পর অমিতাভ ভাইয়ের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করলাম। একটি কোমল পানীয়ের বিজ্ঞাপন এটি। তবে কোম্পানির নামটা এখনই বলা যাবে না। বিজ্ঞাপনটিতে বড় একটা চমক রয়েছে। যা শিগগিরই দর্শক দেখতে পাবেন। ’

এদিকে সম্প্রতি ‘শান’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করেছেন সিয়াম। এছাড়া আগামী সপ্তাহ থেকে ‘বিশ্বসুন্দরী’র শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি।  

‘শান’ অনেক গোছানো একটি কাজ হচ্ছে। সিনেমাটির জন্য আমি নিজেকে নতুনভাবে তৈরি করেছি, যা দর্শকদের ভালো লাগবে। এছাড়া ৬ জুলাই বান্দরবানে ‘বিশ্বসুন্দরী’র শুটিং করব। সেখান থেকে ফিরে আবার ‘শান’র কাজ শেষ করব’, যোগ করেন ‘দহন’খ্যাত তারকা।

এদিকে অমিতাভ রেজা চৌধুরী তার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’র শুটিং শুরু করেছেন। ভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের উপন্যাস অবলম্বনে এটি নির্মিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।