ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে ‘বন্ধন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, জুলাই ২, ২০১৯
ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে ‘বন্ধন’

গত ঈদুল ফিতরে বড় পর্দায় মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘আবার বসন্ত’। অর্চিতা স্পর্শিয়ার অভিষেক সিনেমাটি এখনও দেশের বেশকিছু প্রেক্ষাগৃহে চলছে।

আসন্ন ঈদুলে আযহায় অনন্য মামুনের ‘বন্ধন’ মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমাটিরও কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

 

মুক্তির বিষয়টি নিশ্চিত করে অনন্য মামুন বাংলানিউজকে বলেন, ‘‘দর্শকদের কাছ থেকে ‘আবার বসন্ত’র প্রশংসা পেয়েছি। সিনেমাটির গল্প সবাই পছন্দ করেছেন। বড় বাজেটের সিনেমার সঙ্গে এটিও মানুষ দেখেছেন, এটাই ভালো লাগা। এবার আসন্ন ঈদুল আযহায় ‘বন্ধন’র মুক্তি চূড়ান্ত করেছি। এই সিনেমাটিও সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস। ’’

‘বৃহস্পতিবার (৪ জুলাই) ‘বন্ধন’ সেন্সর বোর্ডে জমা দেবো। সেন্সর ছাড়পত্র হাতে পেলেই প্রচারণার কাজ শুরু করব,’ যোগ করেছেন তিনি।  

পাঁচ বন্ধু হঠাৎ নিখোঁজ হওয়ার পর শহরজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। তাদের খুঁজে পেতে মরিয়া পরিবার। এদিকে জোকার বেশে একটি লোক ঘুরছেন সর্বত্র। কিন্তু কেউ তার পরিচয় জানেন না। কে ওই ব্যক্তি? এবং পাঁচ বন্ধুই বা কোথায় হারালো? এমনই রহস্যঘেরা গল্পে ‘বন্ধন’ নির্মিত হয়েছে।

সিনেমাটিতে একসঙ্গে তিনটি জুটিকে দেখা যাবে। সাঞ্জু জনের বিপরীতে স্পর্শিয়া, শিপনের বিপরীতে এমি ও তানভীরের বিপরীতে রয়েছেন কলকাতার মৌমিতা। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর।

**'বন্ধন'র টিজার

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।