bangla news

বলিউডকে বিদায় জানালেন কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-৩০ ৬:৪৩:৫৯ পিএম
জায়রা ওয়াসিম

জায়রা ওয়াসিম

ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগায় বলিউডকে বিদায় জানালেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জাইরা ওয়াসিম। 

এ প্রসঙ্গে জাইরা জানান, অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না তিনি। কারণ এটা তার বিশ্বাস ও ধর্মের সঙ্গে সাংঘর্ষিক। ধর্মের সঙ্গে তার সম্পর্ক হুমকির মুখে পড়ছিলো। এজন্য অভিনয় বাদ দিয়ে ধর্মীয় আর্দশে মনোনিবেশ করছেন তিনি।

জাইরা ওয়াসিম। ছবি: সংগৃহীত

২০১৬ সালে আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ সিনেমায় অনবদ্য অভিনয় করে বলিউডকে মাত করেছিলেন জাইরা। কাশ্মীরকন্যা জাইরা সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মর্মে বিস্তারিত লিখেছেন। তিনি বলেন, বলিউডে ক্যারিয়ার ধরে রাখতে পারতাম। কিন্তু আমি বুঝতে পারছি, এটা আমার জায়গা নয়।

তিনি আরও বলেন, ‘পাঁচ বছর আগে আমি এমন একটি সিদ্ধান্ত নিয়েছিলাম, যা আমার জীবনকে চিরদিনের জন্য বদলে দিয়েছে। বলিউডে পা রাখার পর আমার ব্যাপক জনপ্রিয়তার দুয়ার খুলে যায়। আমি মানুষের মনোযোগের কেন্দ্রবিন্দুতে পরিণত হই। তরুণদের মাঝে আমি সাফল্য লাভের রোল মডেলে পরিণত হই। তারপরও মনে হয়েছে, এটা আমার জায়গা নয়। আমি ধর্ম নিয়ে থাকতে চাই।’

অভিনয় ছেড়ে ধর্মকে নিয়েই থাকতে চান জাইরা ওয়াসিম

গত পাঁচ বছর ধরে অভিনয় জগত দাপিয়ে বেড়িয়েছেন ১৮ বছর বয়সী এই অভিনেত্রী। খুব শিগগিরই তাকে দেখা যাবে সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায়। কিন্তু সিনেমার পর্দায় এটাই হয়তো তার শেষ দর্শন। 

জাইরা ওয়াসিম জানিয়েছেন, তিনি সবার ভালোবাসা ও জনপ্রিয়তা পেয়ে অত্যন্ত আপ্লুত। তিনি এই পাঁচ বছরে পেয়েছেন অনেক। কিন্তু হারিয়েছেন তার চেয়েও অনেক বেশি। এই অভিনয় তার ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছে। সুতরাং আর নয় অভিনয়।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
ওএফবি/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-30 18:43:59