bangla news

আবারও ঢাকায় আসছে ‘অ্যানাবেল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৭ ১২:৫০:৪৬ পিএম
 ‘অ্যানাবেল কামস হোম’র একটি দৃশ্য

‘অ্যানাবেল কামস হোম’র একটি দৃশ্য

ভয়ঙ্কর এক পুতুলের গল্প নিয়ে নির্মিত ভৌতিক সিনেমা ‘অ্যানাবেল’ মুক্তি পায় ২০১৪ সালে। এরপর ২০১৭ সালে মুক্তি পায় এর সিক্যুয়াল ‘অ্যানাবেল: ক্রিয়েশন’। এর ধারাবাহিকতায় এবার আসছে অ্যানাবেল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় এবং কনজ্যুরিং ইউনিভার্সের সপ্তম সিনেমা ‘অ্যানাবেল কামস হোম’।

শুক্রবার (২৮ জুন) বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে এটি।

‘অ্যানাবেল’র আগের দু’টি কিস্তির মতো নতুনটিরও গল্প লিখেছেন গ্যারি ডবারম্যান। তবে ‘অ্যানাবেল কামস হোম’ এর মাধ্যমে পরিচালনায় অভিষেক হচ্ছে তার। প্রযোজনা করেছেন জেমস ওয়ান এবং পিটার সাফরান।

আগের সিনেমায় দেখা গেছে, আদরের মেয়েটির আকস্মিক মৃত্যুর ২০ বছর পরে এক পুতুল-নির্মাতা ও তার স্ত্রী তাদের বাড়িতে এক সন্ন্যাসিনী ও কিছু অনাথ বাচ্চাকে জায়গা দেন। তারপরে শুরু হয় ভয়ঙ্কর সব কাণ্ড। ঘটনার কেন্দ্রে রয়েছে অ্যানাবেল নামের পুতুলটি। 

এবারের দেখা যাবে, অ্যানাবেল এর ধ্বংসাত্মক আচরণ বন্ধ করার জন্য পুতুলটিকে লোরেন ওয়রেন তাদের ঘরের পুরোহিতের মন্ত্র পড়া একটি পবিত্র কাচের বাক্সে আটকে রেখেছিলেন। কিন্তু ভয়ঙ্কর এক রাতে অ্যানাবেল রুমের খারাপ আত্মাদের জাগিয়ে তুলে মুক্ত করে ফেলে নিজেকে। এরপর তাদের লক্ষ্য থাকে ওয়ারেনের দশ বছর বয়সী মেয়ে জুডি এবং তার বন্ধুদের ক্ষতি করা।

আগের দুই পর্বের মতো ‘অ্যানাবেল কামস হোম’ও বক্স অফিসে দারুণ ব্যবসা করবে বলে সিনেমার বাণিজ্যিক বিশ্লেষকরা মনে করছেন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-27 12:50:46