bangla news

নাম ছাড়াই শেষ হচ্ছে ঋত্বিক-টাইগারের সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ৮:৫৫:৪২ পিএম
টাইগার শ্রফ ও ঋত্বিক রোশন

টাইগার শ্রফ ও ঋত্বিক রোশন

বলিউড অভিনেতা ঋত্বিক রোশনের সঙ্গে একই সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করছেন টাইগার শ্রফ। সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে চলতি বছর ২ অক্টোবর। সিনেমাটির শুটিং একেবারে শেষের দিকে।

কিন্তু মজার ব্যাপার হচ্ছে, এখন পর্যন্ত সিনেমাটির নির্মাতারা এর নাম ঘোষণা করেননি। তবে সিনেমাটির নাম ‘ফাইটারস্’ হতে যাচ্ছে বলে গুঞ্জন রয়েছে।

এদিকে টাইগার শ্রফ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এই মুহূর্তে সিনেমাটির নাম ‘ফাইটারস্’ বা অন্য কিছু রাখা হয়নি।

‘আমি জানি সময় চলে যাচ্ছে। আমরা একটা নাম চূড়ান্ত করার চেষ্টা করছি। আশা করি দ্রুতই নামটি পেয়ে যাব,’ যোগ করেন ‘বাঘি’খ্যাত এই অভিনেতা।  

২৯ বছর বয়সী এই অভিনেতা আরও জানান, এই সিনেমায় ঋত্বিক রোশনের সঙ্গে অভিনয় করে তার একটি স্বপ্ন পূরণ হয়েছে।

টাইগার বলেন, ‘সিনেমাটি আমাকে ঋত্বিক স্যারের মুখোমুখি এনে দিয়েছে। আমার অভিনয় জীবন শুরুর প্রস্তুতির সময় থেকেই আমি তাকে আমার আদর্শ রূপে গ্রহণ করেছি এবং তারই পদাঙ্ক অনুসরণ করেছি। আর এখন তার সাথে একই সিনেমায় কাজ করে আমার স্বপ্ন বাস্তব রূপ পেয়েছে। আমি তার কাছ থেকে অনেক শিখেছি। তার কাছাকাছি থাকা আমার জন্য আশীর্বাদস্বরূপ।’

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ও আদিত্য চোপড়া প্রযোজিত অ্যাকশন সিনেমাটি পরিবেশিত হবে যশ রাজ ফিল্মসের ব্যানারে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন বাণী কাপুর ও ‘পদ্মাবত’খ্যাত অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েনকা।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-26 20:55:42