ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
bangla news

ভিন্ন রকম প্রেমের গল্পে ‘তোমার অপেক্ষায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৬ ১:০১:০৮ পিএম
‘তোমার অপেক্ষায়’র দৃশ্যে সাগর ও আইরিন

‘তোমার অপেক্ষায়’র দৃশ্যে সাগর ও আইরিন

দৃষ্টিহীন আইরিন যে কারো চেহারায় হাত দিয়েই তার আকৃতি বুঝে ফেলেন। শুধু তাই না হুবহু তা পেন্সিল দিয়ে এঁকে ফেলেন ক্যানভাসে। একদিন হঠাৎ সাগরের দেখা পান তিনি। তার ছবিও আঁকেন আইরিন। সে থেকে দু’জনের মধ্যে খুব ভালো সম্পর্ক গড়ে উঠে। একে অপরকে ভালোবেসে ফেলেন।

কিন্তু অপারেশনের পর আইরিন তার চোখের দৃষ্টি ফিরে পেলে সাগরকে চিনতে পারেন না। ভুল মানুষের কাছে যান তিনি। সাগর বোবা, তাই সে আইরিনের কাছে নিজের পরিচয়ও তুলে ধরতে পারেন না!

এমনই ভিন্ন রকম প্রেমের গল্পে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও ‘তোমার অপেক্ষায়’। মঙ্গলবার (২৫ জুন) ইউটিউবে এটি প্রকাশ পেয়েছে। এতে জুটি বেঁধেছেন অভিনেতা সাগর আহমেদ ও অভিনেত্রী আইরিন আফরোজ।

গানটির কথা, সুর ও কণ্ঠ নাদিম মৃধার। ভিডিও নির্দেশনা দিয়েছেন আহমেদ জিহাদ।

এ প্রসঙ্গে সাগর আহমেদ বাংলানিউজকে বলেন, ‘এই কাজটি আমার অনেক পছন্দের। ভিন্ন রকম এক ভালোবাসার গল্প এখানে দেখানো হয়েছে। আশা করছি দর্শকদের গান ও ভিডিও দু’টিই ভালো লাগবে।’

এর আগে মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘রক্তের রঙ লাল’ নাটকে প্রথম একসঙ্গে সাগর-আইরিনকে অভিনয় করতে দেখা যায়। এটি তাদের দ্বিতীয় কাজ।

**'তোমার অপেক্ষায়'

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-26 13:01:08