ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

শপথ নিলেন অভিনেত্রী নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৯:৪৫:৪৪ পিএম
নুসরাত

নুসরাত

ভারতের জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ গ্রহণ করলেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান।

মঙ্গলবার (২৫ জুন)  সংসদে সবার দৃষ্টি কেড়েছেন নুসরাত জাহান জৈন। সাদা শাড়িতে চওড়া বেগুনি পাড়, হাতে চূড়া, কপালে লাল টিপ ও সিঁথিতে চওড়া সিঁদুর নিয়ে আজ যেনো অনন্য সাধারণ হয়ে উঠেছিলেন সদ্য বিবাহিত এই তারকা অভিনেত্রী। 

নুসরাত ও নিখিল জৈনকলকাতার সিনেমায় বাজিমাত করা এই অভিনেত্রী রাজনীতিতে যোগদান করেও এনেছেন বড় সাফল্য। পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণা জেলার বসিরহাট থেকে লোকসভা নির্বাচনে জয় লাভ করেছেন তিনি। তার বন্ধু আরেক সফল অভিনেত্রী মিমি চক্রবর্তীও জয়লাভ করেছেন যাদবপুর থেকে। নুসরাতের সঙ্গে তিনিও শপথ গ্রহণ করেছেন। 

গত ১৯ জুনে তুরস্কের বোদরুম শহরের পাম এভিনিউ-এর ইডেন ইম্পেরিয়ালে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহ। কলকাতার ব্যবসায়ী নিখিল জৈন একজন তরুণ সফল উদ্যোক্তা। তার প্রতিষ্ঠানের শাড়ির বিজ্ঞাপনের কাজে নুসরাতের সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব গড়ে ওঠে নিখিলের। সেখান থেকেই বিয়ে পর্যন্ত গড়ায় সম্পর্ক।

নুসরাত ও নিখিল জৈন১৮ জুন নুসরাতের তৃণমূল কংগ্রেসের অন্য ২০ জন নির্বাচিত সংসদ সদস্য শপথ নিলেও বিয়ের কারণে উপস্থিত থাকেননি নুসরাত জাহান। তুরস্কে তার বিয়ে অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে বন্ধু মিমি চক্রবর্তীও সেদিন শপথ নিতে পারেননি। তাই এই দুজনে একসঙ্গে মঙ্গলবার (২৫ জুন) শপথ নেন স্পিকার ওম বিড়লার কাছ থেকে। 

শপথ পাঠের শুরুতে ‘সালাম ওয়ালেকুম’ এবং সবশেষে ‘জয় বাংলা’ বলেন নুসরাত। তারপর ভারতীয় রীতিতে স্পিকারের পায়ে হাত স্পর্শ করে প্রণাম করেন তিনি।

গত সপ্তাহ জুড়ে পশ্চিবঙ্গের সিনেমা পাড়ায় সবচেয়ে আলোচিত বিষয় ছিলো নুসরাতের বিয়ে। বিশিষ্ট ব্যবসায়ী নিখিল জৈনের সাথে তার বিয়ের শুরু থেকেই ছবি প্রকাশের ব্যাপারে বেশ কড়াকড়ি ছিল। তবে সম্প্রতি কিছু ছবি ইনস্টাগ্রামে ছেড়েছেন নিখিল জৈন। এছাড়া নুসরাত নিজেও কিছু ছবি প্রকাশ করেছেন। 

আগামী ৪ জুলাই কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে নুসরাত ও নিখিলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।  সেখানে বিনোদন ও রাজনৈতিক অঙ্গনের অনেকেই উপস্থিত থাকবেন। 

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ২৫ জুন, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 21:45:44