bangla news

কারিশমার জন্মদিনের ছবি শেয়ার করলেন মালাইকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৮:০৭:৫৭ পিএম
কারিশমা ও মালাইকা (প্রথম ছবিতে)। দ্বিতীয় ছবিতে মালাইকা ও অমৃতা সঙ্গে কারিশমা

কারিশমা ও মালাইকা (প্রথম ছবিতে)। দ্বিতীয় ছবিতে মালাইকা ও অমৃতা সঙ্গে কারিশমা

সম্প্রতি পরিবার নিয়ে ছুটি কাটাতে লন্ডনে যান বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। সেখানে বেশ আনন্দঘন মুর্হূতই কাটাচ্ছেন এই অভিনেত্রী।

সোমবার (২৪ জুন) ছিলো কারিশমার ৪৫তম জন্মদিন। পারিবাহিক আবহে এবারের জন্মদিনটি উদযাপন করলেন লন্ডনে। দিনটিতে তাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন অর্জুন কাপুর, মালাইকা অরোরা ও তার বোন অমৃতা অরোরা। 

এছাড়া উপস্থিত ছিলেন কারিশমা খুব কাছের কয়েকজন বন্ধু। সেখানে কারিশার জন্মদিন উদযাপনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মালাইকা। ছবিতে তাদের বেশ উচ্ছ্বসিত ও আবেগঘন মুহূর্তে দেখা গেছে।

১৯৯১ সালে ‘প্রেম কয়েদী’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা করেন কারিশমা। এরপর কাজ করেন ‘জিগার’, ‘আনাড়ি’, ‘কুলি নাম্বার ওয়ান’, দিল তো পাগল হ্যায়’ ‘রাজা বাবু’সহ আরও বেশি কিছু সিনেমায়।

কারিশমা কাপুরএর মধ্যে ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার জন্য পেয়েছেন জাতীয় পুরস্কার। তার ঝুলিতে রয়েছেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও।

এছাড়া সম্প্রতি অল্ট বালাজির ‘মেন্টালহুড’ নামের ওয়েব সিনেমার মাধ্যমে দীর্ঘ সাত বছর পর কেন্দ্রীয় চরিত্রে পর্দায় ফিরেছেন কারিশমা।

‘মেন্টালহুড’- এ মীরা শর্মা নামে এক মায়ের চরিত্রে দেখা যাবে তাকে। এতে সন্তানদের প্রতি মায়ের দায়িত্ব এবং তাদের বেড়ে উঠার ক্ষেত্রে মায়ের ভূমিকার বিষয়টি তুলে ধরা হচ্ছে। এককথায় কারিশমার ব্যক্তিগত অভিজ্ঞতা পুরোপুরি কাজ লাগাতে পারছেন এই সিনেমাটিতে। এটি প্রযোজনা করছে একতা কাপুর।

সাত বছর সময়ের মধ্যে কোনো সিনেমায় কাজ না করলেও বিভিন্ন বিজ্ঞাপন ও ফ্যাশন ইভেন্টে দেখা গেছে এই অভিনেত্রীকে। এছাড়া শাহরুখের ‘জিরো’ সিনেমাতে তাকে এক ঝলক দেখা গেছে অতিথি চরিত্রে।

এর আগে ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’ নামের থ্রিলার সিনেমায় সবশেষ দেখা গিয়েছিলো কারিশমাকে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 20:07:57