ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

সুইডেন ও ডেনমার্ক মাতাবেন জেমস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৭:০৩:৩২ পিএম
জেমস

জেমস

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেনমার্ক এবং ফেস মিডিয়া ইভেন্টের আয়োজনে ‘জেমস নাইট’ নামের দুটি কনসার্ট মাতাতে ইউরোপের উদ্দেশ্য উড়াল দিয়েছেন রকস্টার জেমস।

মঙ্গলবার (২৫ জুন) সকাল ৮টায় সুইডেনের পথে যাত্রা করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই তারকা। সেখান থেকে যাবেন ডেনমার্কে।  সুইডেনের মঞ্চে গাওয়ার সময়সূচীদুটি কনসার্ট প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে জেমসের ব্যবস্থাপক রুবাইয়াত ঠাকুর রবিন বাংলানিউজকে বলেন, ২৮ জুন সুইডেনের স্টকহোমে হবে প্রথম কনসার্ট। এই কনসার্ট শেষে ২৯ জুন ডেনমার্কের কোপেনহেগেনে হবে দ্বিতীয় এবং শেষ কনসার্ট।

তিনি আরও বলেন, জেমসের ভাইয়ের প্রত্যেক শো’তেই উপস্থিতির বাড়তি প্রত্যাশা থাকে। আর সেই প্রত্যাশা বরাবরই পূরণ করে আসছেন তিনি। এবারও তার ব্যতিক্রম হবে না। কারণ, দর্শক-শ্রোতাদের নিরাশ করতে মঞ্চে উঠেন না জেমস।

ডেনমার্কের মঞ্চে গাওয়ার সময়সূচীএক সপ্তাহের এই সফর শেষে ১ জুলাই দেশে ফিরবেন জেমস। এরপর সামনে যুক্তরাষ্ট্রে কনসার্ট রয়েছে জেমসের। 

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 19:03:32