ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শপথ নিলেন অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিতরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
শপথ নিলেন অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিতরা

অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ নিয়েছেন। সোমবার (২৪ জুন) রাতে সংগঠনটির রাজধানীর নিকেতনের কার্যালয়ে শপথ গ্রহণ করেন তারা।

নবনির্বাচিতদের শপথবাক্য পাঠ করিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ও প্রবীণ অভিনেতা খায়রুল আলম সবুজ। এরপর নতুন কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন।

শপথ অনুষ্ঠান শেষে নবনির্বাচিতদের নির্মাতা-শিল্পীরা ফুল দিয়ে বরণ করেন নেয়।

এ প্রসঙ্গে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান বাংলানিউজকে বলেন, নতুন কমিটির সদস্যরা শপথ গ্রহণ করেছেন ও দায়িত্ব বুঝে নিয়েছেন। গত মেয়াদে আমাদের অনেক কাজ অসম্পূর্ণ রয়েছে। এবার সে কাজগুলো ভালোভাবে শেষ করতে চাই। তাছাড়া ইন্ডাস্ট্রির সমস্যাগুলো অন্যদের সঙ্গে মিলে সমাধানেও আমরা বদ্ধপরিকর।  

শুক্রবার (২১ জুন) রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত শিল্পকলা একাডেমিতে অভিনয় শিল্পী সংঘের ২০১৯-২১ মেয়াদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে শহীদুজ্জামান সেলিম সভাপতি এবং আহসান হাবিব নাসিম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান এবং আনিসুর রহমান মিলন। অর্থ সম্পাদক নূর এ আলম, দপ্তর সম্পাদক মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল নির্বাচিত হন।  

এছাড়াও সাত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন-নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন। কোনও প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায়, সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন লুৎফর রহমান জর্জ।

এবার ২১টি পদে ৫১ জন শিল্পী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৬০৬ জন।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।