ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সম্পর্কের ইতি টানলেন টাইগার ও দিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
সম্পর্কের ইতি টানলেন টাইগার ও দিশা

বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাতানির সম্পর্কের বিষয়টি কারোরই অজানা নয়। দু’জনই বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন। তবে প্রণয় পরিণয়ে রূপ নেওয়ার আগেই সম্পর্কের ইতি টানলেন তারা।

টাইগার ও দিশার মধ্যে এখন আর প্রেমের সম্পর্ক নেই। আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদ হয়েছে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এমনই খবর প্রকাশ করেছে।

কিছুদিন আগেই একটি রেস্টুরেন্ট থেকে টাইগার ও দিশাকে একসঙ্গে বের হতে দেখা গেছে। এছাড়া সম্প্রতি ‘ভারত’ সিনেমার প্রিমিয়ারেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। তবে হঠাৎ করেই তাদের বিচ্ছেদের খবর সবাইকে অবাক করেছে।

সূত্র জানায়, গত কয়েক সপ্তাহে ধরে টাইগার ও দিশার সম্পর্ক ভালো যাচ্ছিল না। বেশ কিছু বিষয় তাদের মতের অমিল হচ্ছিল। যা কোনোভাবেই ঠিক হচ্ছিল না। তাই তারা দু’জন আলাদা পথে হাঁটছেন এবং চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তাদের বিচ্ছেদের বিষয়টি দু’জনের মতের ভিত্তিতেই হয়েছে।  

টাইগার ও দিশার মধ্যে এখন আর রোমান্টিক কোনও সম্পর্ক নেই। তবে তাদের দু’জনের কমন কিছু বন্ধু রয়েছে, যাদের সঙ্গে তারা এখনও ঘনিষ্ঠ। কিন্তু ভালোবাসা ও রোমান্টিক সম্পর্কের ব্যাপারে টাইগার-দিশা একেবারে আলাদা। তারা এখন আর একসঙ্গে নেই।  

বেশ কয়েক বছর ধরে টাইগারের সঙ্গে দিশার সম্পর্ক ছিল। টাইগারের পরিবারের সঙ্গেও দিশার ভালো সখ্যতাও ছিল। এছাড়া টাগারের বোন কৃষ্ণার শ্রফের সঙ্গে প্রায়ই দিশাকে নানা জায়গায় দেখা যেত। তবে এখন থেকে টাইগার ও দিশার পথ আলাদা।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।