ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

এই সম্পর্কে যেনো নজর না লাগে: আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ১:০৮:৩২ পিএম
আলিয়া-রণবীর

আলিয়া-রণবীর

আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের বিষয়টি কারোরই অজানা নয়। গত বছরের শেষের দিকে সম্পর্কের কথা স্বীকার করেন তারা। 

প্রেমের সূত্রে বিভিন্ন অনুষ্ঠানে তাদের নিয়মিতই দেখা যায়। হচ্ছেন খবরের শিরোনামও। আর রণবীরকে নিয়ে কোনো প্রশ্ন করলে আনন্দের সঙ্গেই খোলামেলা উত্তর দেন আলিয়া।

রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে রহস্যবার্তা দিলেন আলিয়া। সেখানে তিনি বলেন, আমাদের দুজনের মধ্যে সম্পর্কটি বন্ধুত্বপূর্ণ। দারুণ এই সম্পর্কটি আামরা দুজনেই বেশ উপভোগ করি।

রণবীরের সঙ্গে প্রায়ই দেখা হওয়া প্রসঙ্গে আলিয়া বলেন, আমাদের মধ্যে সব সময়ই দেখা হয়, তা ঠিক না। বিশেষ বিশেষ ক্ষেত্রেই কেবল আমরা দেখা করি। আমার কাছে এই আনন্দপূর্ণ সম্পর্কটি সবচেয়ে ভালো পরিচয় বলে মনে হয়। আমরা আমাদের সম্পর্কে সেটি বজায় রাখছি। এই সম্পর্কে যেনো নজর না লাগে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের একটি দৃশ্যে আলিয়া-রণবীরএদিকে আলিয়া-রণবীর এখন অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত। এতে আরও অভিনয় করেছেন- অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন, মৌনী রায়, দিব্যেন্দু শর্মাসহ অনেকে। আগামী বছরের সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-24 13:08:32