ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একসঙ্গে চারটি সিনেমা প্রযোজনা করছেন শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
একসঙ্গে চারটি সিনেমা প্রযোজনা করছেন শাকিব খান সংবাদ সম্মেলনে প্রযোজক ও পরিচালকদের সঙ্গে শাকিব

গেলো ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে শাকিব খান অভিনীত ও প্রযোজিত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি বেশ সাড়া ফেলেছে। অবশ্য এখনো কাটেনি সেই রেশ। দেশব্যাপী এখনো মহাসমারোহে চলছে মালেক আফসারি পরিচালিত সিনেমাটি। 

রোববার (২৩ জুন) ‘পাসওয়ার্ড’র সাফল্যে জহির রায়হান কালার ল্যাবে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শাকিব খানের এসকে ফিল্মস থেকে একসঙ্গে চারটি সিনেমা প্রযোজনার ঘোষণা দেন শাকিব।

 

চারটির মধ্যে ‘পাসওয়ার্ড ২’ নির্মাণ করবেন মালেক আফসারি, কাজী হায়াৎ ‘বীর’, বদউল আলম খোকন ‘ফাইটার’ এবং ‘প্রিয়তমা’ নামের সিনেমাটি নির্মাণ করবেন হিমেল আশরাফ।

বর্তমানে শাকিব খান জাকির হোসেন রাজুর 'মনের মত মানুষ পাইলাম না' সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন।  এই সিনেমার কাজ সম্পন্ন হলে নতুন সিনেমার কাজ ক্রমান্বয়ে শুরু হবে বলে জানান তিনি।  

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘পাসওয়ার্ড’ সিনেমাটি থেকে দর্শকদের অনেক সাড়া পেয়েছি। এখন যে সিনেমার কাজ করছি, এটা শেষ করেই নতুন ছবিগুলোর শুটিং শুরু করবো। কিছু সিনেমার চিত্রনাট্য লেখা শেষ আর কিছুর এখনো বাকি রয়েছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের গল্পে এ সিনেমাগুলো নির্মিত হবে।  

তিনি আরও বলেন, এ চলচ্চিত্র আমাকে নাম,যশ,খ্যাতি ও অর্থ সবই দিয়েছে। সুসময়ে যখন আমি সব পেয়েছি, চলচ্চিত্রের এই দুঃসময়ে আমি তাকে ছেড়ে যেতে পারি না। আজকে আমি চারটি সিনেমা প্রযোজনার ঘোষণা করছি।  আমাকে দেখে আরও পাঁচজন হয়তো দশটা সিনেমার ঘোষণা করবে। আমি এটাই চাই। বাংলা চলচ্চিত্র আবারও ঘুরে দাঁড়াবে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।