ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সমালোচনার মধ্যেও বক্সঅফিসে ‘কবির সিং’ ঝড়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জুন ২২, ২০১৯
সমালোচনার মধ্যেও বক্সঅফিসে ‘কবির সিং’ ঝড় ‘কবির সিং’ সিনেমায় শহিদ-কিয়ারা। ছবি: সংগৃহীত

তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক হলেও বক্সঅফিসে দারুণ সূচনা পেয়েছে ‘কবির সিং’। শহীদ কাপুর ও কিয়ারা আদভানি জুটির ছবিটি মুক্তির প্রথম দিনেই আয় করেছে ২০ কোটি ২১ লাখ রুপি।

গত বছর মুক্তি পাওয়া ‘পদ্মাবৎ’ ছিল শহিদের ক্যারিয়ারে প্রথম দিনে সর্বোচ্চ আয় (১৯ কোটি রুপি) করা সিনেমা। এ রেকর্ড ভেঙে এখন শীর্ষে উঠে এসেছে ‘কবির সিং’।

 

বিজয় দেবরকোন্ডা অভিনীত ২০১৭ সালের হিট সিনেমা ‘অর্জুন রেড্ডি’র অফিসিয়াল রিমেক হওয়ায় শুরু থেকেই আলোচনায় ছিল ‘কবির সিং’। গত শুক্রবার (২১ জুন) ভারতজুড়ে ৩ হাজার ১২৩টি হলে মুক্তি পেয়েছে সিনেমাটি।  

শহীদ-কিয়ারার রসায়ন আর অভিনয়ের প্রশংসা শুনে দর্শক দলে দলে হলে ছুটলেও মন ভরেনি ক্রিটিকদের। প্রতিটি দৃশ্য ‘অর্জুন রেড্ডি’র হুবহু নকল হওয়ায় সমালোচনা করেছেন অনেকেই।  

ইন্ডিয়া টুডের ক্রিটিক অনন্যা ভট্টাচার্য ‘কবির সিং’কে ৫-এ দিয়েছেন মাত্র ১.৫ নম্বর।

তিনি লিখেছেন, ১৫৪ মিনিটের ছবিতে ১২০ মিনিটই নায়ক মদ্যপান, মাতলামি, কোকেইন নেওয়া, শরীরে সূঁচ ফোটানো, মারামারি, গার্লফ্রেন্ডকে থাপ্পড় দেওয়া, নাহয় তার সঙ্গে চেঁচামেচি করে কাটিয়েছেন। বাকি ২৪ মিনিটে তার কষ্ট শেষ হয়, অতঃপর ‘হ্যাপি এন্ডিং’ দেখে সবাই বাড়ি ফিরলাম। যদি ভাবেন এটা ঠিক আছে, এটা সিনেমা, বাস্তব তো আর নয়, এজন্য এসব সমর্থনযোগ্য। তাহলে আপনারও সমস্যা আছে। নারী-বিদ্বেষ ভালো কিছু নয়, ‘কবির সিং’ও নয়।

সন্দ্বীপ রেড্ডি পরিচালিত ‘কবির সিং’ সিনেমার নায়ক এক মেডিক্যাল শিক্ষার্থী, যে প্রেমে ব্যর্থ হয়ে মাদকাসক্ত হয়ে পড়ে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ২২, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।