bangla news

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা কী করতেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ৩:১৮:০৬ পিএম
ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর

ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর

বলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদ ভক্তদের কাছে ব্যাপক আলোচনার বিষয়। সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন ক্যাটরিনা। তিনি জানালেন তার হৃদয়ের রক্তক্ষরণের কথা। সেই কঠিন সময়ে তিনি কী করতেন, তাও খোলাসা করলেন ভক্তদের কাছে।

ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত ‘ভারত’ সিনেমার ব্যাপক সফলতার পরও ক্যাটরিনা কাইফের পিছু ছাড়ছে না তার দুঃসহ অতীত। ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে খুঁটিনাটি প্রশ্নবাণ এখনো সামলাতে হচ্ছে তাকে।

চলতি বছরে বলিউডের সবচেয়ে হিট সিনেমা সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘ভারত’। দর্শক ও সমালোচকদের কাছে দারুণভাবে প্রশংসিত এই সিনেমা ইতোমধ্যে পাঁচটি রেকর্ড গড়েছে। এর আগে গত বছর ‘জিরো’ সিনেমায় অনবদ্য অভিনয়ের মাধ্যমে সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছিলেন ক্যাটরিনা। 

বলা যায়, ক্যাটরিনার ক্যারিয়ারে বৃহস্পতি এখন তুঙ্গে। তবুও তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের গবেষণার অন্ত নেই। রণবীর কাপুরের সাথে তার সম্পর্ক চুকে গেছে প্রায় তিন বছর আগেই। কিন্তু এ বিষয়ে তাকে এখনও বিব্রতকর প্রশ্নের সম্মুখীন হতে হয়। 

বিচ্ছেদ হওয়ার পরও ব্যক্তিগত সম্পর্ককে সবসময় সম্মানজনক অবস্থানে রাখেন বলে জানান ক্যাট। শুধুমাত্র তারকা অভিনেত্রী হওয়ার কারণেই তার হৃদয়ঘটিত ব্যাপারেও তাকে মুখ খুলতে হয়েছে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘আমার যদি উপায় থাকতো, তবে আমার সম্পর্ক নিয়ে কখনই কথা বলতাম না। মিডিয়া আমার সম্পর্কের বিষয়ে এতো বেশি আগ্রহী ছিল যে, আমি মুখ খুলতে বাধ্য হলাম। একের পর এক প্রশ্নবাণ এড়িয়ে যাওয়া যায় না। সেটা করলে আমাকে অভদ্র বলা হতো। তাই সবচেয়ে ভালো এই যে, শুধুমাত্র যতটুকু না বললেই নয় ততটুকু বলা। আমাদের (ক্যাটরিনা ও রণবীর) মাঝে একে অপরের প্রতি যথেষ্ট শ্রদ্ধাবোধ আছে, আর এটা আগামীতেও থাকবে।’
 
ক্যাটরিনা আরও জানান, এই সম্পর্কচ্ছেদ তার জীবনের সবচেয়ে কঠিনতম পরিস্থিতি ছিল, কিন্তু এটা তাকে একজন পূর্ণ ব্যক্তিত্ব হয়ে উঠতে সাহায্য করেছে। এই কঠিন সময়ে তার বন্ধুরা পাশে থেকে তাকে দারুণ সহযোগিতা করেছেন। তিনি খুব বই পড়তেন এবং এর মাঝে তিনি সান্ত্বনা খুঁজে পেতেন। 

তিনি বলেন, ‘এ বিষয়ে আমার কোন দুঃখ নেই। আমি এই অভিজ্ঞতা থেকে আরও বেশি পরিণত হয়েই বেরিয়ে এসেছি।’

এর আগে সালমান খানের সাথে ক্যাটরিনার সম্পর্কের প্রথম গুঞ্জন শোনা গিয়েছিল ২০০৩ সালে। সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটে ২০১০-এ। 

এরপর শোনা যায়, ‘আজব প্রেম কি গাজব কাহানি’ সিনেমার সময় থেকেই রণবীরের সাথে সম্পর্কের ঘনিষ্ঠতা বৃদ্ধি পায় ক্যাটের। ২০১৩ সালে ক্যাটরিনা ও রণবীরের একান্ত সময়ের কিছু ছবি প্রকাশ পাওয়ার পর সম্পর্ক অস্বীকার করার আর কোন উপায় ছিল না তাদের। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে আলোচিত এই প্রেমিক যুগলের সম্পর্ক বিচ্ছেদ ঘটেছে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-19 15:18:06