bangla news

বাপ্পি-তিশা-ফারিয়ার ‘ঢাকা ২০৪০’র মহরত বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৮:১০:৫২ পিএম
তিশা, বাপ্পি ও ফারিয়া। ছবি: বাংলানিউজ

তিশা, বাপ্পি ও ফারিয়া। ছবি: বাংলানিউজ

‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপনের নতুন সিনেমা ‘ঢাকা ২০৪০’। এতে বাপ্পি চৌধুরীরে বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া। বৃহস্পতিবার (২১ জুন) সিনেমাটির মহরতের আয়োজন করা হয়েছে।

দীপঙ্কর দীপন বাংলানিউজকে বলেন, ‘মহরতের মধ্যে দিয়ে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। এতে বাপ্পি, তিশা ও ফারিয়া অভিনয় করবেন। ২০৪০ সালে রাজধানী ঢাকা কেমন হবে, এমন ভবিষ্যৎ গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হবে। এখন আর বেশি কিছু বলতে চাচ্ছি না, মহরতের দিন বিস্তারিত আলোচনা করব।’

সিনেমাটিতে এক মাস আগে চুক্তিবদ্ধ হয়েছেন ‘নায়ক’খ্যাত অভিনেতা বাপ্পি চৌধুরী। তিনি বলেন, ‘চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে নিজেকে প্রস্তুত করছি। শুটিংটা কিভাবে করব সেটা নিয়ে অনেক ভাবছি। এতে তিশা ও ফারিয়া দু’জনই আমার নায়িকা। তবে সিনেমাটির গল্প ও আমার চরিত্র নিয়ে বিস্তারিত বলতে পারছি না।’ 

নির্মাতা সূত্রে জানা যায়, মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মো. মুরাদ হাসান। বিশেষ অতিথি থাকবেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

স্টুডিও এইট এন্টারটেইনমেন্টসের প্রযোজনায় নির্মিত সিনেমাটির শুটিং শুরু হবে ২৪ জুন থেকে। 

বাংলাদেশ সময়: ২০১০ঘণ্টা, জুন ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 20:10:52