ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

একই দিনে স্টার সিনেপ্লেক্সে হলিউডের তিন সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৬:৪২:৩৯ পিএম
 ‘মেন ইন ব্ল্যাক: ইন্টারন্যাশনাল’, ‘দ্য সিক্রেট লাইফ অব পেটস ২’ ও ‘টয় স্টোরি ৪’র পোস্টার

‘মেন ইন ব্ল্যাক: ইন্টারন্যাশনাল’, ‘দ্য সিক্রেট লাইফ অব পেটস ২’ ও ‘টয় স্টোরি ৪’র পোস্টার

একসঙ্গে হলিউডের তিনটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সে। শুক্রবার (২১ জুন) ‘মেন ইন ব্ল্যাক: ইন্টারন্যাশনাল’, ‘দ্য সিক্রেট লাইফ অব পেটস ২’ এবং ‘টয় স্টোরি ৪’ মাল্টিপ্লেক্সটিতে মুক্তি পাবে।

প্রায় সাত বছর আগে মুক্তি পেয়েছিলো ‘মেন ইন ব্ল্যাক’ সিরিজের সর্বশেষ সিনেমা। এরপর লম্বা বিরতির পর পর্দায় এসেছে সিরিজের চতুর্থ কিস্তি ‘মেন ইন ব্ল্যাক: ইন্টারন্যাশনাল’। এটির পরিচালক এফ. গ্যারি গ্রে। আগের সিনেমাগুলোতে ‘এজেন্ট জে’ ও ‘এজেন্ট কে’ চরিত্রে অভিনয় করেছিলেন যথাক্রমে উইল স্মিথ ও হলিউডের প্রখ্যাত অভিনেতা টমি লি জোনস।

২০১৬ সালে মুক্তি পাওয়া অ্যানিমেশন সিনেমা ‘দ্য সিক্রেট লাইফ অব পেটস’ রাতারাতি ব্লকবাস্টারে পরিণত হয়। সব মিলিয়ে এ সিনেমার আয় ছিল ৮৭৫ দশমিক ৫ মিলিয়ন ডলার। এ রকম আর্থিক সাফল্যের পর এর সিক্যুয়াল হওয়াটাই স্বাভাবিক। দর্শকরাও অপেক্ষা করছিলেন পরবর্তী সিনেমার জন্য। অবশেষে মুক্তি পেয়েছে সিনেমাটি।

৯ বছর পর আবারও পর্দায় হাজির হচ্ছে পিক্সার অ্যানিমেশন স্টুডিওজ প্রযোজিত এবং ওয়াল্ট ডিজনি পিকচার্স পরিবেশিত ‘টয় স্টোরি’ সিরিজের চতুর্থ কিস্তি ‘টয় স্টোরি ৪’। এবারের কিস্তি নির্মাণ করেছেন জোশ কুলি। আগের পর্বের মত এবারও প্রধান দুই চরিত্র শেরিফ উডি ও বাজ লাইটইয়ারের চরিত্রে কণ্ঠ দিয়েছেন টম হ্যাঙ্কস ও টিম অ্যালেন। পুরনো চরিত্র উডি ও বাজ এবারও থাকছে। তবে যুক্ত হয়েছে নতুন বেশ কয়েকটি চরিত্র। 

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 18:42:39