ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

ভারত-পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের খেলায় মাঠে মমতাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ২:৪৩:৫০ পিএম
মমতাজ

মমতাজ

ক্রিকেট এখন এদেশের মানুষের প্রেম-আবেগের বড় একটা জায়গা। মানুষের মধ্যে দেশপ্রেমের সত্যিকার মাহাত্ম্য লক্ষ্য করা যায় খেলার মাধ্যমেই। ক্রিকেটে বাংলাদেশ এখন বিশ্বের অন্যতম শক্তিশালী দল। যে কারণে ক্রিকেট নিয়েই এদেশের মানুষের যতো উন্মাদনা।

এই উন্মাদনায় পিছিয়ে নেই তারকারাও। এর মধ্যে মাটি ও মানুষের শিল্পী লোকসম্রাজ্ঞী মমতাজও একজন দারুণ ক্রিকেটপ্রেমি। মাঠে বসে দেশের খেলোয়াড়দের বাহবা জানাতে আসছে ২৬ জুন ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দিচ্ছেন তিনি।

আগামী ২ জুলাই এজভাস্টনে ভারতের বিরুদ্ধে এবং ৫ জুলাই লর্ডসে পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের ম্যাচ দুটি মাঠে বসে দেখবেন সংসদ সদস্য ও লোকগানের গুণী এই শিল্পী।

এ প্রসঙ্গে মমতাজ বাংলানিউজকে বলেন, আমার মেয়েরা আমার চেয়েও বেশি ক্রিকেটপাগল। দুই মেয়েকে সঙ্গে নিয়েই যাবো। আরও আগেই যেতাম, টিকিট পেতে দেরি হওয়ায় হলো না। যাক, শেষের দুটো ম্যাচ দেখতে যাচ্ছি- এটা ভেবেই ভালো লাগছে। প্রিয় বাংলাদেশ দলের জন্য অনেক অনেক শুভকামনা।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
ওএফবি
 

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 14:43:50