ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

‘মিস ইন্ডিয়া ২০১৯’র মুকুট জিতলেন সুমন রাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ৫:১০:৫৩ পিএম
মিস ইন্ডিয়া-২০১৯ বিজয়ী সুমন রাও'র মাথায় মুকুট পরিয়ে দেওয়া হচ্ছে। ছবি: সংগৃহীত

মিস ইন্ডিয়া-২০১৯ বিজয়ী সুমন রাও'র মাথায় মুকুট পরিয়ে দেওয়া হচ্ছে। ছবি: সংগৃহীত

এ বছর ‘মিস ইন্ডিয়া’র মুকুট জিতেছেন রাজস্থানের কলেজছাত্রী সুমন রাও। শনিবার (১৫ জুন) মুম্বাইয়ের সরদার বল্লভভাই প্যাটেল ইনডোর স্টেডিয়ামে তারকাবহুল জাঁকজমক অনুষ্ঠানে ঘোষণা করা হয় মিস ইন্ডিয়া ২০১৯ বিজয়ীর নাম।

এ বছর ছত্তিশগড়ের তরুণী শিভানী যাদব হয়েছেন ‘ফেমিনা মিস গ্রান্ড ইন্ডিয়া’। আর বিহারের শ্রেয়া শংকর জিতেছেন ‘মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্টস’ খেতাব। 

২০ বছর বয়সী সুমন রাও চলতি বছর ডিসেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড-২০১৯ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন।মিস ইন্ডিয়া-২০১৯'র তিন বিজয়ীভারতের সম্মানজনক এ সুন্দরী প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন বলিউডের স্বনামধন্য কোরিওগ্রাফার রেমো ডি’সুজা, অভিনেত্রী হুমা কোরেশি, চিত্রাঙ্গদা সিং, ফ্যাশন ডিজাইনার ফাল্গুনি সেন ও ভারতীয় ফুটবলার সুনীল ছেত্রী। 

শনিবার (১৫ জুন) প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে পারফর্ম করেন ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, মৌনি রায়ের মতো জনপ্রিয় বলিউড তারকারা। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন নির্মাতা করন জোহর ও অভিনেতা মনীশ পাল।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
একে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-16 17:10:53