ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রীর গানে মডেল স্বামী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
স্ত্রীর গানে মডেল স্বামী নাজু-শামীম

কণ্ঠশিল্পী নাজু আখন্দের কণ্ঠে প্রকাশ পেয়েছে ‘উড়ে যেতে চাই’ শিরোনামের গান ভিডিও।

যেদিকে তাকাই সেদিকে আলো/নিজেকে নিজেই বাসছি ভালো/ ইচ্ছে খুশির হাওয়ায় চড়ে হয়েছে মন রঙিন/ আকাশ চোখে ভাসছে আমার স্বপ্ন সীমাহীন/ সুখী আমি তবু আরো সুখী হতে চাই/ অজানা এক সুখের দেশে উড়ে যেতে চাই- নাজুর কণ্ঠের এমন কথার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর-সঙ্গীতায়োজনে সাজিদ সরকার।

 

কথার সঙ্গে মিল রেখেই গানটির ভিডিওর গল্প সাজানো হয়েছে। বান্দরবানের বিভিন্ন মনোরম লোকেশনে তিন দিন ধরে ভিডিওর শুটিং হয়। এতে নাজুর সঙ্গে মডেল হয়েছেন তার স্বামী শামীম শরীফ। মোশনরক এন্টারটেইনের ব্যানারে ভিডিওটি নির্মাণ করেছেন এ কে পরাগ ও ভাস্কর জনি।  

এই গান প্রসঙ্গে নাজু বলেন,  একজন মানুষ জীবনে যত সুখেই থাকেন না কেনো আরো সুখ প্রত্যাশা করেন। মানুষের জীবনে সুখ চাহিদার কোনো শেষ নেই। এমনই ব্যাতিক্রম ভাবনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি থেকে গানটি করা হয়েছে। ভিডিওটিও সেভাবেই সাজানো। এরইমধ্যে যারা গান-ভিডিওটি উপভোগ করেছেন, ভালো বলেছেন। এটি আরো ছড়িয়ে যাবে বলে আমার বিশ্বাস।

ঈদ আয়োজনে ধ্রুব মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘উড়ে যেতে চাই’।

ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
ওএফবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad