ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিহাব শাহরিয়ারের ‘প্রতীক্ষায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
শিহাব শাহরিয়ারের ‘প্রতীক্ষায়’ শিহাব

মহান বিজয় দিবসে ‘প্রিয় বাংলাদেশ’ শিরোনামের দেশাত্মবোধক গান প্রকাশ করেন সঙ্গীতশিল্পী শিহাব শাহরিয়ার। এরপর বৈশাখে প্রকাশ করেন ‘বৈশাখী বৃষ্টি’ শিরোনামের আরেকটি গান।

গান দুটি শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতায় এবার এই গায়ক দর্শক-শ্রোতাদের উপহার দিলেন ‘প্রতীক্ষায়’ শিরোনামের গান ভিডিও।

 

দেখো কথা জমিয়ে বসে আছি মন যমুনা কিনারায়/দেখো আকাশ সাজিয়ে রয়ে গেছি তোমার কিনতে সময়- এমন কথার গানটি লিখেছেন ও সুর করেছেন শিল্পী নিজেই। সঙ্গীতায়োজনে সুমন কল্যাণ।

‘প্রতীক্ষায়’র ভিডিও নির্মাণ করেছেন নোমান রবিন। এতে মডেল হয়েছেন শিহাব ও মাহা। পিয়ানো পার্ক নামের একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গান ভিডিওটি।

এই গান নিয়ে শিহাব শাহরিয়ার বলেন, আমার ভালোলাগার একটি গান। আর ভালো গানের সঙ্গে আছি, এটা আমার আরেকটি ভালোলাগা। এরইমধ্যে গানটি যারা শুনেছেন, তাদের প্রত্যেকেই ইতিবাচক সাড়া দিয়েছেন। আমি চাই, গানটি শ্রোতারা শুনুক। আশা করি, গানটি শুনে কেউ নিরাশ হবেন না।

ভিডিও: বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।