ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

বালামের সুরে আনিকার কণ্ঠে ‘খোলা আকাশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ৩:৪৮:৫২ পিএম
তাসনিম আনিকা

তাসনিম আনিকা

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ শীর্ষক প্রতিযোগিতার ফাইনালে রিহান্নার কণ্ঠের জনপ্রিয় গান ‘সাইন ব্রাইট লাইক অ্যা ডায়মন্ড’ গেয়ে সঙ্গীতপ্রেমিদের নজরে আসেন কণ্ঠশিল্পী তাসনিম আনিকা।

এরপর বেশ কয়েকটি অডিও-ভিডিও গানের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন নাটক ও সিনেমার গানে। সরব রয়েছেন দেশ-বিদেশের বিভিন্ন কনসার্টেও।

এবার এই গায়িকা প্রকাশ করলেন ‘খোলা আকাশ’ শিরোনামের গান ভিডিও। রবিউল ইসলাম জীবনের কথায় বালামের সুরে গানটির সঙ্গীতায়োজন করেন এপিরাস। কক্সবাজারের রয়েল টিউলিপের নয়নাভিরাম দৃশ্যায়নে নির্মিত হয়েছে গানটির সাবলীল ভিডিও। এটি বানিয়েছেন অদিত রহমান। ভিডিওতে দেখা গেছে আনিকার একক উপস্থিতি-কারিশমা।

বালাম-আনিকাএ গান প্রসঙ্গে আনিকা বাংলানিউজকে বলেন, আমার অনেক পছন্দের একটি গান। বেশ যত্ন নিয়ে গানটি করেছি। আশা করছি ‘খোলা আকাশ’ দর্শক-শ্রোতাদের মাঝে ভালোলাগা তৈরি করবে।

মঙ্গলবার (১১ জুন) দ্য ইন্ডাস্ট্রি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ‘খোলা আকাশ’।

আনিকার কণ্ঠে প্রকাশিত হওয়া উল্লেখযোগ্য কয়েকটি গান হচ্ছে- ‘ইচ্ছেরা (২০১৬)’, ‘পারি না (২০১৬)’, ‘অভিমান (২০১৮)’, ‘পাগলামী (২০১৮)’, ‘কাঁটাতার (মেজবাহ বাপ্পীর সঙ্গ ডুয়েট-২০১৮)’, ‘লুকোচুরি প্রেম (হৃদয় খানের সঙ্গে নাটকে গাওয়া-২০১৮)।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 15:48:52