ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

এবার ‘আজও প্রতিরাত টু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ০৫:১৬:০৯ পিএম
এবার ‘আজও প্রতিরাত টু’ ইমন খান

ধারাবাহিকতা ধরে রেখে একের পর এক গান প্রকাশ করে যাচ্ছেন কণ্ঠশিল্পী ইমন খান। অ্যালবাম প্রথাহীন একক গানের এই সময়েও নিয়মিত গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন তরুণ এই গায়ক।

চলতি ঈদ আয়োজনে প্রকাশ পেয়েছে তার কণ্ঠের বেশ কয়েকটি গান। ঈদ যেতে না যেতেই আরও তিনটি গান প্রকাশের কথা জানালেন ইমন।

এর মধ্যে ১১ বছর পর প্রকাশ পেতে যাচ্ছে তার কণ্ঠের তুমুল জনপ্রিয় গান ‘আজও প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’র সিক্যুয়েল। এর কথা ও সুর করেছেন প্লাবন কোরেশী। সঙ্গীতায়োজনে রিয়েল আশিক। এরইমধ্যে নির্মিত হয়েছে গানের ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন বি কে শাহিন খান। এতে মডেল হয়েছেন ইমতু রাতিশ ও আদিবা।

এই গান প্রসঙ্গে ইমন খান বাংলানিউজকে বলেন, পরিকল্পনা করেই গানটি করেছি। বেশ ভালো হয়েছে গানটি। তাই প্রত্যাশাও অনেক বেশি। প্রথম গানটির মতো না হলেও আশা করি এটিও শ্রোতারা ভালোভাবে গ্রহণ করবেন।

সময় চূড়ান্ত না হলেও অচিরেই প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডেক থেকে প্রকাশ পেতে যাচ্ছে ‘আজও প্রতিরাত জেগে থাকি তোমার আশায় টু’র গান ভিডিও।

এছাড়া শিগগিরই ভিডিওতে প্রকাশ পাচ্ছে তার আরও দুটি গান। একটি ‘মন নিয়ে খেলা’ আরেকটি ‘মনের মানুষ’। প্রথমটির কথা লিখেছেন প্রসেনজিৎ মন্ডল। গাওয়ার পাশাপাশি ইমনের সুর করা গানটির সঙ্গীত করেছেন সুমন কল্যাণ। প্রকাশ পাবে ডিপি মিউজিক স্টেশন থেকে। ‘মনের মানুষ’র কথা ও সুর করেছেন মাসুদ আহমেদ। সঙ্গীতায়োজনে রিয়েল আশিক। প্রকাশ পাবে রুফফাস মাল্টিমিডিয়া থেকে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa