ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

সালমানের জন্য সিনেমার মুক্তির তারিখ পাল্টালেন রোহিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১২ ৫:২৩:০৮ পিএম
সালমান খান ও রোহিত শেঠি

সালমান খান ও রোহিত শেঠি

কিছুদিন আগে সালমান খান তার নতুন সিনেমা ‘ইনশাল্লাহ’র মুক্তির তারিখ ঘোষণা করেছেন। আগামী বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এদিকে একই দিনে রোহিত শেঠি তার ‘সূর্যবংশী’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করে রেখেছিলেন। কিন্তু সালমানের ঘোষণার পর সিনেমা দু’টি মুখোমুখি অবস্থানে দাঁড়ায়।

তবে বুধবার (১২ জুন) সালমান খান জানালেন রোহিত শেঠি তার নতুন সিনেমার মুক্তির তারিখ পাল্টিয়েছেন। কপ-ড্রামা ‘সূর্যবংশী’ মুক্তি পাবে ২০২০ সালে ২৭ মার্চ।

‘ভাইজান’ রোহিতের সঙ্গে তোলা একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে লেখেন, ‘আমি সবসময় রোহিতকে আমার ছোট ভাই ভেবেছিলাম এবং আজ সে এটা প্রমাণ করল। রোহিত শেঠির ‘সূর্যবংশী’  মুক্তি পাবে ২০২০ সালের ২৭ মার্চ।’

‘ইনশাল্লাহ’ পরিচালনা করছেন সঞ্জয়লীলা বানসালি। এতে সালমানের বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। তারা তিন জনই প্রথমবার একসঙ্গে কাজ করছেন। ‘হাম দিল দে চুকে সনম’র ১৯ বছর পর ফের জুটি হয়েছেন সঞ্জয়-সলমান। সালমান খানের প্রযোজনা সংস্থা এসকেএফ ফিল্মস ও সঞ্জয়লীলা বানসালি সিনেমাটি সহ-প্রযোজনা করছে। শিগগির এর শুটিং শুরু হবে।

এদিকে পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’তে জুটি বেঁধে অভিনয় করছেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ । এতে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায় হাজির হবেন ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা। 

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুন ১২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-12 17:23:08