ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিনোদন

নতুন বিজ্ঞাপনে জাহিদ হাসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, জুন ১১, ২০১৯
নতুন বিজ্ঞাপনে জাহিদ হাসান জাহিদ হাসান

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের নতুন একটি বিজ্ঞাপন টেলিভিশনে প্রচার হচ্ছে। বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস (ডিএফএস) ‘নগদ’র বিজ্ঞাপনে দেখা যাচ্ছে তাকে।

বিজ্ঞানটি নির্দেশনা দিয়েছেন হাসান মোরশেদ। বিজ্ঞাপনের ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করেছেন আসিফ আকবর এবং ডিরেক্টর অব ফটোগ্রাফি হিসেবে কাজ করেছেন নেহাল কোরেশি।

 

বিজ্ঞাপনে ‘নগদ’র উল্লেখযোগ্য সেবার বিষয়গুলোকে তুলে ধরা হয়েছে। যেমন সর্বোচ্চ পঞ্চাশ হাজার টাকা পাঠানো এবং যে কারও মোবাইলে টাকা পাঠানোর ব্যাপারগুলো তুলে ধরা হয়েছে।   

এ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘বিজ্ঞাপনের আইডিয়া যখন প্রথম আমাকে বলা হয়, তখনই আমি বেশ উৎসাহ পেয়েছিলাম। শুটিং এবং কাজ করার পুরো অভিজ্ঞতাও ছিল চমৎকার। কাজ করতে গিয়ে যখন এই সেবাটির বিভিন্ন দিক সম্পর্কে জানতে পারি তখন থেকে আমিও নগদ এর ব্যবহারকারী হয়ে যাই। ’

‘রাষ্ট্রীয় আর্থিক সেবা 'নগদ' ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের সঙ্গে সঙ্গতি রেখে ডিজিটাল ইনোভেশনের পথে এগিয়ে যাবে বলেই আমার বিশ্বাস’, যোগ করেন জনপ্রিয় এই অভিনেতা।

টেলিভিশনের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিজ্ঞাপনগুলো প্রচার হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুন ১১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa