ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

সারার বিয়ে নিয়ে ভাবছেন মা অমৃতা সিং     

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১০ ৪:২০:৪৩ পিএম
মা অমৃতা সিং- এর সঙ্গে সারা আলি খান

মা অমৃতা সিং- এর সঙ্গে সারা আলি খান

বর্তমানে মজবুত ক্যারিয়ার প্রতিষ্ঠার দিকেই নজর বলিউড অভিনেত্রী সাইফকন্যার সারা আলি খানের। তার ক্যারিয়ার যখন উর্ধ্বমুখী, তখনই সারার বিয়ে নিয়ে ভাবছেন অমৃতা সিং।

এ বিষয়ে ভারতীয় মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে সারা বলেন, মা বেশ জাঁকজমকভাবে আমার বিয়ে দেওয়ার কথা ভাবছেন। তিনি আমাকে অনেক ভালোবাসেন। তাই আমার অন্যান্য বিষয়ের মতো বিয়ের ব্যাপারটিও মায়ের ভাবনায় চলে এসেছে। কিন্তু আমি এখনই বিয়ের জন্য প্রস্তুত নই।

ঐ সাক্ষাৎকারে সারা আরও বলেন, এক জীবন মায়ের সঙ্গেই কাটিয়ে দিতে চাই। এটা শুনলে অবশ্য মায়ের মন খারাপ হয়। আমার বিয়ে নিয়ে মায়ের পরিকল্পনার কথা শুনে অবাক হই। মায়ের সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তাই তার কাছে কিছুই লুকোই না। তবে বিশেষ কিছু সময় মাকে আমি ভয়ও পাই।

এদিকে সারা বর্তমানে ইমতিয়াজ আলি’র ‘লাভ আজকাল’র সিক্যুয়েলের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। এছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’র রিমেকে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে তাকে।

এর আগে ব্যাক টু ব্যাক মুক্তি পেয়েছে সারা অভিনীত ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’। গত বছর মুক্তি পাওয়া ‘কেদারনাথ’-এ ডেবিউয়ের জন্য বেস্ট ফিমেল ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছেন সাইফকন্যা।

বাংলাদেশ সময়: ১৫৬২০ ঘণ্টা, জুন ১০, ২০১৯
ওএফবি   
 

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-10 16:20:43