ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালাউদ্দিন লাভলু এখন ‘দার্শনিক আবু হোসেন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুন ৮, ২০১৯
সালাউদ্দিন লাভলু এখন ‘দার্শনিক আবু হোসেন’ ‘দার্শনিক আবু হোসেন’র একটি দৃশ্যে সালাউদ্দিন লাভলু

অদ্ভুত সাজপোশাকে পুরাতন মডেলের একটি প্রাইভেট গাড়িতে করে এক মফস্বল শহরে প্রবেশ করেন আবু হোসেন। তিনি যেন এক ভ্রাম্যমাণ লাইব্রেরি, তার সঙ্গে রয়েছে রাজ্যের বইপত্র। তাকে দেখেই উৎসুক জনতার ভিড় জমে যায়!

সবার কাছে তিনি দার্শনিক আবু হোসেন নামে নিজের পরিচয় পেশ করেন। এরপর বলেন, মানুষ আসলে দর্শনের সন্তান, তবে তার জাগতিক পিতা হলেন মরহুম আবু ইউসুফ সরদার।

লোকজন তখন আবু ইউসুফ সরদারের হারিয়ে যাওয়া সন্তান আবু হোসেনকে চিনতে পারেন। ‘দার্শনিক আবু হোসেন’র একটি দৃশ্যে সালাউদ্দিন লাভলু  ও তানজিকা আমিনএমন একটি চরিত্র নিয়ে ছোট পর্দায় হাজির হতে যাচ্ছেন অভিনেতা সালাউদ্দিন লাভলু। ‘দার্শনিক আবু হোসেন’ নামের নাটকটির গল্প ও চিত্রনাট্য মোহাম্মদ আলী ও প্রশান্ত অধিকারীর। পরিচালনা করেছেন সাজ্জাদ সনি।

সালাউদ্দিন লাভলু ছাড়াও এতে আরও অভিনয় করেছেন তানজিকা আমিন, সুজাতা, ইক্তারুল প্রমুখ। বিশেষ নাটকটি ঈদের ৫ম দিন রোববার (৯ জুন) রাত ১১টা ৪৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুন ০৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।