ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে ‘রাওডি রাথোর ২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, জুন ৬, ২০১৯
আসছে ‘রাওডি রাথোর ২’ ‘রাওডি রাথোর ২’র একটি দৃশ্যে অক্ষয় কুমার

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত পায় বলিউডের অ্যাকশন-কমেডি সিনেমা ‘রাওডি রাথোর’। প্রায় সাত বছর পর অক্ষয় কুমার অভিনীত সিনেমাটির সিক্যুয়েল নির্মিত হচ্ছে। এ খবর দিয়েছেন সিনেমাটির সহ-প্রযোজক সাবিনা খান।

তিনি বলেন, ‘বর্তমানে আমরা ‘রাওডি রাথোর ২’র স্ক্রিপ্টের কাজ করছি। ইনশাল্লাহ এতে অক্ষয় কুমারই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন।

‘রাওডি রাথোর’ সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সোনাক্ষী সিনহা। পরিচালনার দায়িত্বে ছিলেন প্রভু দেবা। এতে অক্ষয়কে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। একদিকে তিনি শিবা (চোর), আর অন্যদিকে বিক্রম অর্থাৎ পুলিশের ভূমিকায় দেখা দেন তিনি। আর তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা।  

প্রথম কিস্তিটি ২০০৬ সালের তেলেগু ছবি ‘বিক্রামারকাদু’ সিনেমার হিন্দি রিমেক। এসএস রাজমৌলী পরিচালিত মূল গল্পের তেলেগু ভাষার সিনেমাটিতে অভিনয় করেছিলেন রবি তেজা ও আনুশকা শেঠি। তবে নতুন পর্বের গল্প কেমন হবে তা এখনো জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জুন ০৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।