ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তারকারা কে কোথায় ঈদ করছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ৪, ২০১৯
তারকারা কে কোথায় ঈদ করছেন আমিন খান, তিশা, নিরব, তাসকিন ও আইরিন

মুসলিম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ঈদ। সবাই চান এই দিনটি পরিবার ও প্রিয়  মানুষদের সঙ্গে আনন্দে উদযাপন করতে। এর ব্যতিক্রম তারকারাও নয়। কাজের জন্য ঢাকায় থাকেন অনেকে, কিন্তু কেউ কেউ ঈদে উড়াল দেন নিজ গ্রামের বাড়িতে। আবার অনেকে পরিবার নিয়ে ঢাকাতেই থাকছেন ঈদ করতে।

ঈদের বিশেষ আয়োজনে পাঁচজন চলচ্চিত্র তারকা কে কোথায় ঈদ করছেন তা নিয়ে কথা বলেছেন বাংলানিউজের সঙ্গে-

আমিন খান
আমার ঈদ সবসময় ভালো যায়। কারণ ঈদ এলে সবাইকে উপহার দিতে পারি এবং পাইও।

তাছাড়া পবিত্র রমজান মাসের পর ঈদ উদযাপন করা আসলেই অনেক আনন্দের। আমি সবসময় দেশে ঢাকাতেই ঈদ করি, এবারও পরিবার নিয়ে এখানেই ঈদ করছি।

নুসরাত ইমরোজ তিশা
সাধারণত ঢাকাতেই ঈদ করা হয়। এবারও পরিবারের সঙ্গে রাজধানীতে থাকছি। প্রতিটি ঈদই নতুন নতুন স্মৃতি নিয়ে আসে, নতুন আনন্দে আমাদের রাঙ্গিয়ে দেয়। আশা করছি এবারের ঈদও পরিবারের সঙ্গে ভালো কাটবে, অনেক মজা করবো, ভালো কিছু স্মৃতি জমা হবে।

আইরিন সুলতানা
বাবা-মাকে ছাড়া ঈদ কল্পনাই করতে পারি না। তাই প্রতি বছর যশোরের নোয়াপাড়ায় আমার গ্রামের বাড়িতে ঈদ করি। এবারও ব্যতিক্রম ঘটছে না। চাঁদ রাতে গ্রামে যাচ্ছি। মনে হয় কতদিন পর বাবা-মা, ভাই-ভাবিকে দেখবো। শত ব্যস্ততার মধ্যে সবার জন্য কিছু না কিছু কিনেছি।  

তাসকিন রহমান
চার বছর পর ঢাকায় ঈদ করছি। আমি অস্ট্রেলিয়া বসবাস করি, সেখানেই আগের ঈদগুলো করা হয়েছে। এবার পরিবারের সবাই আমাকে পেয়ে বেশ খুশি। তাছাড়া ঈদে নিজ দেশে থাকতে পারছি, আপনজনকে কাছে পাচ্ছি, মিডিয়ার বন্ধুদের সঙ্গে আনন্দে উদযাপন করতে পারছি-সে জন্য আমি উচ্ছ্বসিত।

নিরব হোসেন
ছোটবেলায় মাত্র একবার বাবার সঙ্গে গিয়ে রাজবাড়িতে আমাদের গ্রামে ঈদ করেছিলাম। এরপর থেকে ঢাকাতেই ঈদ করা হয়। এখন বাবা নেই, হয়তো আর কখনো বাড়িতেও ঈদ করা হবে না। তবে পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে ঢাকায় ঈদ করতে বেশ ভালোই লাগে।  

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুন ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।