ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঝড় তুলেছে ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’র ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মে ৩১, ২০১৯
ঝড় তুলেছে ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’র ট্রেলার সিলভেস্টার স্ট্যালোন

এ বছর হলিউডের অন্যতম প্রত্যাশিত সিনেমা ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’। এটি জনপ্রিয় ‘র‌্যাম্বো’ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম ও শেষ কিস্তি। কিংবদন্তি অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের সিনেমাটি চলতি বছর ২০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মুক্তির তিন মাস আগেই অনলাইনে প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার ট্রেলার। বৃহস্পতিবার (৩০ মে) প্রকাশিত ট্রেলারটি এরই মধ্যে ইউটিউবে ঝড় তুলেছে।

একদিন পার না হতেই এটির ভিউ অর্ধ কোটি ছুঁই ছুঁই। তাছাড়া ‘র‌্যাম্বো’ ভক্তদেরও প্রশংসায় ভাসছে।

১৯৮২ সালে ‘র‌্যাম্বো’ ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তি ‘ফার্স্ট ব্লাড’ মুক্তি পায়। ৩৭ বছর পর ২০১৯ সালে মুক্তি পাচ্ছে ‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’। আদরিন গ্রুনবেরগের পরিচালনায় এর চিত্রনাট্য স্ট্যালোনের।

সিনেমাটিতে সিলভেস্টার স্ট্যালোন জন র‌্যাম্বো চরিত্রে অভিনয় করেছেন। যিনি তার খুব কাছের এক বন্ধুর অপহৃত মেয়েকে উদ্ধার করতে মেক্সিকোতে অভিযানে যান। এতে আরও অভিনয় করেছেন পাজ ভেগা, সার্জিও এবং ইভেত্তে মোনরেল।

অ্যাকশনে ভরপুর সাড়াজাগানো ‘র‌্যাম্বো’র প্রথম কিস্তি মুক্তির সময় স্ট্যালোনের বয়স ছিল ৩৬, আর শেষ পর্বে তিনি এখন ৭৩ বছরে।

১৯৮৫ সালে ‘র‌্যাম্বো: ‘ফার্স্ট ব্লাড পার্ট টু’, ১৯৮৮ সালে মুক্তি ‘র‌্যাম্বো থ্রি’ এবং সর্বশেষ ২০০৮ সালে পুনর্নির্মাণ করা হয় ‘র‌্যাম্বো’।

**‘র‌্যাম্বো: লাস্ট ব্লাড’র ট্রেলার.

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মে ৩১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।